ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহে ৯টি বাড়ি ও ৭টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর অগ্নিসংযোগ ৫০ লাখ টাকার ক্ষতি

শাহনেওয়াজ সুমন, ঝিনাইদহ।।

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর এলাকায় আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার (১৬ মার্চ) রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় হটিগোপালপুর বাজারের ৭টি দোকান ও ৯টি বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করা হয়। অগ্নিসংযোগ করা হয় আনোয়ার হোসেন নামে এক আওয়ামীলীগ কর্মীর বাড়িতে। দমকল বাহিনী খবর পেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই এলাকার বর্তমান চেয়ারম্যান নিজামুল গনি লিটু ও সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

এ ঘটনার জের ধরে শনিবার রাতে হাটগোপালপুর বাজারে নজরুল, মনিরুল, মিল্টন ডাক্তার, ইউসুফ, খায়রুল, ফারুক ও বাদশার দোকানে এবং থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক তোতা মিয়া, জেলা পরিষদের কাউন্সিলর ইমাজুল ইসলাম, আনোয়ার হোসেন, কামাল, শমসের ও সাদ্দাম হোসেনের বাড়ি ব্যাপক ভাংচুর করে প্রতিপক্ষ বিকাশ বিশ্বাসের লোকজন। এতে নগদ টাকা, সোনার গহনা ও আসবাবপত্রসহ প্রায় ৫০ লাখ টাকার সম্পদ ক্ষতিগ্রস্থ হয় বলে চেয়ারম্যান নিজামুল গনি লিটু অভিযোগ করেন। তিনি বলেন আনোয়ারের বাড়িতে ভাংচুরের পর আগুন ধরিয়ে দেওয়া হয়। লুট করা হয় ৬টি গরু। সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাস অভিযোগ করেন বিরোধ মিমাংশার প্রস্তাব দিয়ে লিটু গ্রুপের লোকজন তার সমর্থবদের উপর হামলা চালায়।

এতে হাটগোপালপুরের মিন্টুকে ভেলা মেরে আহত করা হয়। তিনি অভিযোগ করেন রোববার ভোরের দিকে ছয়াল গ্রামে তার সমর্থকদের ৫০ জনের বাড়ি ভাংচুর করে লিটুর সমর্থকরা। তারা বিকাশ বিশ্বাসের রাইচ মিলে হামলা চালিয়ে নৌকা ভাংচুর করা হয়। তবে লিটু চেয়ারম্যান এই অভিযোগ অস্বীকার করে বলেন, বিকাশ বিশ্বাসের কোন লোকজনের বাড়ি ভাংচুর করা হয়নি। বরং তার লোকজনের অপকর্ম আড়াল করতে মিথ্যাচার করা হচ্ছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান জানান, লিটু ও বিকাশ বিশ্বাস ভাংচুর লুটপাটের যে অভিযোগ করেছে তা সঠিক নয়। শনিবার রাতে তারা দুই পক্ষ মুখোমুখি হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Facebook Comments


শিরোনাম
হালসায় সরকারী ভাবে কৃষকদের কাছ থেকে খাদ্যশস্য সংগ্রহের উদ্বোধন লক্ষ্মীপুর বিআরটিএ কার্যালয়ে দুদকের অভিযান ফখরুলের আসনে খালেদা! বিশিষ্টজনদের সম্মানে যবিপ্রবির ইফতার মাহফিল অনুষ্ঠিত নওগাঁয় স্পিড নকল তৈরী মিনি পলিপ্যাকে বাজারজাত করায় ৬ জন আটক নওগাঁয় অতিদরিদ্র ক্ষুদ্র ণৃ-গোষ্ঠী নারী সদস্যদের মাঝে ছাগল, ভেড়া ও মুরগী হস্তান্তর ঝিনাইদহে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বাধ্যতামূলক হচ্ছে ভোকেশনাল শিক্ষা জুলাই’১৯ থেকে বেতন-ভাতা পাবেন নতুন এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য আটক আদালতের নির্দেশে রাসায়নিক প্রয়োগ ঠেকাতে নওগাঁর আম বাগানগুলোতে পুলিশের টহল যোগ্যরাই কেবল সম্মানিত হবে: যবিপ্রবি উপাচার্য নওগাঁয় ধানের দাম বৃদ্ধি, জাতীয় মজুরি কমিশন বাস্তবায়ন, পাটকল শ্রমিকদের ৯ দফা বাস্তবায়নের দাবীতে  বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি প্রদান লংগদুতে জেএসএস (সন্তু)’র এরিয়া চাদা কালেক্টর অস্ত্রসহ আটক শার্শার বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার নওগাঁয় ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের আওতায় দুই জন ভিক্ষুককে পুনর্বাসন বিড়ির উপর অতিরিক্ত শুল্ক প্রত্যাহারের দাবিতে শার্শা অঞ্চলে মানববন্ধন চট্টগ্রামে  বিশ্ব মেট্রোলজি দিবস উদযাপন! কুষ্টিয়ায় শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে একই স্কুলের প্রধান শিক্ষকের যাবজ্জীবন কারাদন্ড ও ১লক্ষ টাকা জরিমানা প্রচলিত শিক্ষাব্যবস্থায় বৈষম্য, উদ্বিগ্নতা ও করণীয় ইসলাম ও মুহাম্মদ (সঃ)কে নিয়ে বিরুপ মন্তব্যকারী জয়দেব গ্রেফতার শিক্ষকেরা আজ বড় অসহায়! নামাজ পড়ার জন্য বাসা থেকে বেড়িয়ে যাওয়ার দীর্ঘ ১২ দিনেও খোঁজ মিলেনি বাকপ্রতিবন্ধী বৃদ্ধ নূরু গাজীর শরীয়তপুরের ভেদরগঞ্জে অতিদরিদ্র কর্মসংস্থান প্রকল্পের টাকা আত্মসাৎ এর পায়তারা ইফতারকে কেন্দ্র করে মসজিদ কমিটির সম্পাদককে পেটালেন মোহাম্মদপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com