ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

ঝিনাইদহের কোটচাঁদপুরে তালাকপ্রাপ্ত স্বামীর ধারালো অস্ত্রের কোপে স্ত্রীসহ আহত তিন জন

এন আই শান্ত,কোটচাঁদপুর, ঝিনাইদহ।।
কোটচাঁদপুর তালাকপ্রাপ্ত স্বামীর ধারালো অস্ত্রের কোপে স্ত্রী সহ তিন জন আহত।
কোটচাঁদপুর উপজেলার কাগমারী গ্রামের মাঠপাড়ায় রবিবার সন্ধ্যা ৮ টার দিকে তালাকপ্রাপ্ত স্বামীর ধারালো অস্ত্রের কোপে স্ত্রীসহ তিন জন আহত হয়েছে। আহতরা হলেন স্ত্রী ময়ূরী(২৩), পিতা বাহার আলী(৫৫) ও বড় বোন শাপলা(২৮)।
স্থানীয় সূত্রে জানাযায়, গত এক দেড় বছর আগে কাগমারী গ্রামের মাঠপাড়ার বাবর আলীর ছেলে সবুজের সাথে একই পাড়ার বাহার আলীর ছোট মেয়ে ময়ূরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।কিন্তু পড়ে জানতে পারেন সবুজ নেশাখোর এবং নেশা করে এসে তার স্ত্রীকে মারধর করত। এর পরিপেক্ষিতে গত এক সপ্তাহ আগে গ্রাম্য সালিশের মাধ্যমে আপোষ ভাবে তারাতালাক প্রাপ্ত হন।
আহত শাপলা জানান, রবিবার সন্ধ্যায় আমি ও আমার বোন ময়ূরী এক ঘরে ছিলাম অন্য ঘরে আমার পিতা বাহার আলী ছিলেন হঠাৎ করে আমরা চিৎকারের আওয়াজ শুনে বাইরে এসে দেখি সবুজ একটি ধারালো অস্ত্র দিয়ে আব্বাকে কোপ দিচ্ছে। আমরা ঠেকাতে গেলে আমাকে ও আমার বোনকেও এলোপাথাড়ি কোপ দেয় এতে আমার বাম হাতে, ছোট বোনের দুই কাধে, মাথায় ও দুই হাতের আঙ্গুলে কোপ দেয়। ছোট বোনের দুই হাতে মধ্যে ডান হাতে তিনটি আঙ্গুল এবং বাম হাতের দুইটি আঙ্গুল কেটে পড়ে গেছে। আমাদের চিৎকার চেঁচামেচি শুনে পাশের লোকজন এসে সবুজকে ধরে ফেলে এবং পরে পুলিশে সর্পোদ করেন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কম্পলেক্সে নিয়ে আসেন।
কোটচাঁদপুর স্বাস্থ্য কম্পলেক্সের কর্তব্যরত ডাক্তার নাজমুস সাকিব জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে এবং এর মধ্যে ময়ূরীর অবস্থা গ্রুরতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রের্ফাড করা হয়েছে।
Facebook Comments


শিরোনাম
নিউজিল্যান্ডে ভালো করার বিশ্বাস মাশরাফির পাওয়েলের আউট নিয়ে কী আপত্তি ছিল ব্র্যাথওয়েটের? পরতে পরতে মিরাজের মাশরাফি-বন্দনা ওমানে আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীন আল সুয়েকের মিলাদুন্নবী (দঃ) ও অভিষেক অনুষ্ঠান এ্যাড. ইকবাল হাসান ঢাকাস্থ চট্টগ্রাম আইনজীবী সমিতির প্রকাশনা সম্পাদক নির্বাচিত বেনাপোলে ৮টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক  বাগেরহাট-৩ আসনে মাঠে সরব নৌকা, ধানের শীষ প্রচারণায় তেমন নেই যুবসমাজকে নিয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে : খুলনা সিটি মেয়র খালেক সমৃদ্ধশালী দেশ গড়তে হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি আহ্বান শেখ তন্ময়ের রাজশাহীর কলমা ইউপিতে ছাত্রলীগ আওয়ামীলীগের গণসংযোগ ঝিনাইদহে হামলা ও গণগ্রেফতারের অভিযোগ মজিদের পার্থর সঙ্গে সেলফি তুলতে তরুণদের হিড়িক আগামী নির্বাচনে স্বাধীনতাবিরোধী অশুভ শক্তি পরাজিত হবেই : কাদের ধানের শীষের প্রতিদ্বন্দ্বী আ’লীগ নয়, মনে হচ্ছে পুলিশ: মোয়াজ্জেম হোসেন আলাল মাগুরা শ্রীপুরে আওয়ামীলীগের নির্বাচনী জনসভা শীতে পায়ের গোড়ালি ফাটার চিকিৎসা শহীদ বুদ্ধিজীবী দিবসে সূর্য সন্তানদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা একাডেমিতে বক্তৃতায় বলেছি, এখনও বলছি কেউ বেআইনি আদেশ মানবে না: ড. কামাল কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কর্মী সমাবেশ কুমিল্লা কারাভান্তরে বিএনপির প্রার্থী মনিরুল হকের আমরণ অনশন মহেশপুরে বীরশ্রেষ্ট হামিদুর রহমান ডিগ্রী কলেজে শহীদ বুদ্ধিজীবি দিবস পালীত পোরশা সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী আটক বেনাপোল বড়আচঁড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও পুরস্কার বিতরণী শার্শা থানা পুলিশের বিভিন্ন এলাকায় নির্বাচনী মহড়া যশোরের ঝিকরগাছায় বিএন পির অফিসে ভাংচুর
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com