ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

রাবিতে মেয়াদোউত্তীর্ণ কমিটি নিয়ে চলছে ছাত্রলীগের কার্যক্রম

রাবি প্রতিনিধি।।

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ কমিটির মেয়াদ শেষ হয়েছে ২০১৭ সালের ডিসেম্বর মাসে। কিন্তু এখনো দেয়া হয়নি নতুন কমিটি। কমিটির দুই বছর অতিক্রম হলেও নতুন কমিটি না হওয়ায় দলীয় শৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে বারবার।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৮ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারন সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। আংশিক কমিটির প্রায় ছয় মাস পর ২০১৬ সালের ১৮ জুন ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

ছাত্রলীগের একাধিক সহ সভাপতি বলেন, বর্তমান কমিটির মেয়াদ শেষ হলেও বিশ্ববিদ্যালয়ের হল কমিটি দিতে পারে নাই। এতে করে বিশ্ববিদ্যালয়ের হলে ছাত্রলীগের নেই কোনো নেতৃত্ব। সভাপতি-সম্পাদকের পক্ষ থেকে একেক সময় একেক জনকে দায়িত্ব দিয়ে পরিচালনা করা হচ্ছে হলগুলো। এতে তারা হলগুলোতে বিভিন্ন অনিয়মে জড়িত হওয়ার সুযোগ পাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মেয়াদোউত্তীর্ণ কমিটিতে থাকা একাধিক যুগ্ম সম্পাদক বলেন, বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে অনেক আগেই। কিন্তু এখনও পর্যন্ত নতুন কোনো কমিটি হয়নি। এটা রাবি ছাত্রলীগের ব্যর্থতা বলে আমি মনে করি। ছাত্ররাজনীতির ভেতরে একটা পরিবর্তন না আসলে দক্ষ নেতৃত¦ পাওয়া কখনই সম্ভব না। মেয়াদউত্তীর্ণ কমিটি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ভাল কাজে জড়িত থাকলেও তারা মাঝে মাঝে এমন সব কর্মকা-ে জড়িত হচ্ছে যা পুরো ছাত্রলীগের সম্মানহানীর কারণ হয়ে দাঁড়িয়েছে। তাই নতুন কমিটি দিয়ে নতুন করে নেতৃত্ব তৈরী করা প্রয়োজন।

তবে রাবি ছাত্রলীগের নতুন কমিটি কবে হবে তা জানার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেননি। এমনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও কোনো উত্তর পাওয়া যায়নি।

Facebook Comments


শিরোনাম
চুই ঝাল চাষ করে লাখোপতি হলো খুলনার নবদ্বীপ মল্লিক।  ঝিনাইদহের কোটচাঁদপুরে কপোতাক্ষ একপ্রেস ট্রেন লাইনচ্যুত! রিজিয়া রহমানের গল্প-ভুবন : বিষয় ও শৈল্পিক প্রকরণ শরীয়তপুরের সখিপুরে শশুর বাড়ি বেড়াতে গিয়ে নিখোঁজ হলেন নতুন জামাই নাসিরনগর সদর হাসপাতালের চিকিৎসা মান উন্নত হয়েছে (অনুসন্ধানী প্রতিবেদন -০১)  নওগাঁয় সুদখোড়দের পাল্লায় পড়ে ধ্বংস হচ্ছে  একের পর এক পরিবার…? লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত উল্লাপাড়ায় ঈদ পূনর্মিলনী,বৃত্তির সনদ প্রদান ও মনোঞ্জ সাংস্কৃতিক  অনুষ্ঠিত নওগাঁর ধামইরহাট হাসপাতালে যুবলীগ নেতার অবেহলায় মৃত্যু, দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপীডেঙ্গু ও মসক নিধন শুরু ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার লক্ষ্মীপুরে কলেজ ছাত্রের প্রাণ কেড়ে নিল মটর সাইকেল স্বপ্না খানের কবিতা বাগেরহাটের মোংলায় কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ যুবক আটক  প্রতিবাদী মুসলিম, কবি… শিমুল শাহ্ কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় রুপকথা থ্রি পিচ সেন্টারের মালিক নিহত খেলাপি ঋণ আদায়ে ৬ ব্যাংকের লক্ষ্যমাত্রা ৩ হাজার কোটি টাকা লক্ষ্মীপুরে মোটর সাইকেল কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ আফগানিস্তানে হোটেলে আত্মঘাতী বোমা হামলা : অন্তত ৬৩ জন নিহত গাজায় ইসরাইলি বিমান হামলায় ৩ ফিলিস্তিনি শহীদ হরিণাকুণ্ডুর ৪ নং দৌলতপুর ইউনিয়নে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এঁর ৪৪ শাহাদত বার্ষিকী পালিত মেডিকেল সার্ভিসেস এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন নিয়োগ দেবে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন সোনাতনপুর গ্রামবাসীর উপহার ভিন্ন স্বাদের নাইট ফুটবল মেয়েকে অশ্লীল ছবি দেখাতেন শ্বেতার দ্বিতীয় স্বামী!
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com