ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

বগুড়ায় পুলিশের অভিযানে মাদক সম্রাটসহ গ্রেফতার ৪০

গ্রেফতারকৃত বগুড়ার মাদক সম্রাট রফিকুল ইসলাম....

বগুড়া প্রতিনিধি ।।

বগুড়ায় পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় ৫শ’ পিস ইয়াবাসহ রফিকুল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের দাবি, সে মাদক সম্রাট। ঐ অভিযানে তাকেসহ মোট ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে।

১২ই ফেব্রুয়ারী’১৯ মঙ্গলবার সদর থানার ওসি এসএম বদিউজ্জামানের নেতৃত্বে ঐ অভিযান চালনো হয়। তবে তাৎক্ষণিকভাবে গ্রেফতার অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

এর আগের দুটি অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ মোট ৬১ জনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার সকালে পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত চব্বিশ ঘন্টায় বগুড়া সদর হতে ৪০ ব্যক্তিকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়। তারা সবাই মাদক ব্যবসায়ী। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে রফিকুল ইসলাম নামে একজনকে মাদক সম্রাট হিসেবে আখ্যায়িত করেছে পুলিশ। তার কাছ হতে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।বাকি ৩৯ জনের কাছ হতে ৫৫০ পিস ইয়াবা, ৬১ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা এবং নেশাজাতীয় ৩শ’ এ্যাম্পুল ইনজেকশন উদ্ধার হয়েছে। 

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা অন্যদৃষ্টিকে জানান, ‘বগুড়ার চলমান মাদকবিরোধী অভিযান আরো জোরদার হয়েছে। তবে শেষ মাদক ব্যবসায়ী গ্রেফতার না হওয়া পর্যন্ত এই মাদকবিরোধী অভিযান চলবে।’

অন্যদৃষ্টি/এলিস হক

 

Facebook Comments


শিরোনাম
পার্বত্য চট্টগ্রাম ভারতের অবিচ্ছেদ্য অংশ : ভারতীয় চাকমা নেতা অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন সালমান! সৃজিত-মিথিলার ‘সম্পর্ক’ ফের আলোচনায়! চামড়া মাটিতে পুঁতে ফেলা কান্ডজ্ঞানহীনের মতো কাজ : বাণিজ্য সচিব স্বাধীনতা বিরোধীরা তাদের লিগ্যাসি এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী বেনাপোল পোর্ট থানার অভিযানে ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক-২ সাতক্ষীরায় আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২০ ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলা, এনটিভির সাংবাদিকসহ আহত ২ শিমুল খান এর কবিতা “বঙ্গবন্ধুর স্বাধীনতা” ট্রাম্পের গ্রিনল্যান্ড কেনার বাসনা : মুখ খুললেন ড্যানিশ প্রধানমন্ত্রী দেড় মাসে সোনার দাম বাড়ল ৫ বার! বাগেরহাটের মোংলায় ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহের তৎপর মোংলা থান পুলিশ শরীয়য়তপুরের জাজিরায় ৪১ বছরের পুরানো জন গুরুত্বপূর্ণ একটি সড়কের বেহাল দশা চুই ঝাল চাষ করে লাখোপতি হলো খুলনার নবদ্বীপ মল্লিক।  ঝিনাইদহের কোটচাঁদপুরে কপোতাক্ষ একপ্রেস ট্রেন লাইনচ্যুত! রিজিয়া রহমানের গল্প-ভুবন : বিষয় ও শৈল্পিক প্রকরণ শরীয়তপুরের সখিপুরে শশুর বাড়ি বেড়াতে গিয়ে নিখোঁজ হলেন নতুন জামাই নাসিরনগর সদর হাসপাতালের চিকিৎসা মান উন্নত হয়েছে (অনুসন্ধানী প্রতিবেদন -০১)  নওগাঁয় সুদখোড়দের পাল্লায় পড়ে ধ্বংস হচ্ছে  একের পর এক পরিবার…? লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত উল্লাপাড়ায় ঈদ পূনর্মিলনী,বৃত্তির সনদ প্রদান ও মনোঞ্জ সাংস্কৃতিক  অনুষ্ঠিত নওগাঁর ধামইরহাট হাসপাতালে যুবলীগ নেতার অবেহলায় মৃত্যু, দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নওগাঁয় চেম্বারের উদ্যোগে মাসব্যাপীডেঙ্গু ও মসক নিধন শুরু ফেল করানোর ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার লক্ষ্মীপুরে কলেজ ছাত্রের প্রাণ কেড়ে নিল মটর সাইকেল
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com