ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁর এসপি ইকবাল পিপিএম পদক পাওয়ায় পুলিশের সংবর্ধনা

এসপি মোঃ ইকবাল হোসেন পিপিএমকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক...

আর,আর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি।।

নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম পদকপ্রাপ্ত হওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেয়া হয়েছে। ১২ই ফেব্রুয়ারী’১৯ মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ আয়োজিত এই সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল হক, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ তোরিকুল ইসলাম, এসআই হেলাল উদ্দীন প্রমুখ বক্তব্য দেন।

জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিলের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেস্ট দিয়ে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনকে সম্মাণিত করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন তাঁর বক্তব্যে বলেন, ‘পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন।’

তিনি আরো গঠনমূলক ভূমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে সকলকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়েছেন। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে তা বাস্তবায়নে পুলিশের ভূমিকা অগ্রগণ্য। তিনি মাদক গ্রহণ, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
মাগুরা শ্রীপুরে ইয়াবাসহ ২ জন আটক লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন এলাকা পরিদর্শন করলেন এমপি মান্নান বাগেরহাটে ঈদের ফিরতি টিকিটে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ আওয়ামীলীগের নেতা সেজে অন্যদলের তাঁবেদারি করলে কঠোর ব্যবস্থা।  নৌকা ডুবিতে নাসিরনগরের দুই মহিলার করুন মৃত্যু নাসিরনগরে শিশুদের পানি ছিটানো নিয়ে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশ সহ আহত ৫০    ঝিনাইদহে অপহরণের স্বীকার যুবক উদ্ধার, জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ আটক -২ ফুলপুরে সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে শিশুসহ নিহত ২ বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে আন্তরিক-বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।  কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কের আনন্দনগরে বাস উল্টে ১জনের মৃত্যু নিয়ামতপুরে খালে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ উপজেলা বিএনপির নব-গঠিত পক্ষপাতিত্বের আহবায়ক কমিটি বাতিলের প্রতিবাদে বিক্ষোভ ঝিনাইদহের কালীগঞ্জে এক গৃহবধুর গলাকাটা মৃতদেহ উদ্ধার  মহেশপুরে যথাযোগ্য মর্যাদায় ৪৪ তম শাহাদত বার্ষিকী পালন। ঘুম ভাঙলেই স্ত্রীর মুখ দেখতে চান নিক জোনাস লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে শোক দিবসে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল বেনাপোলে দুই সহোদরকে কুপিয়ে রক্তাত্ত্ব বাদপুকুরিয়া কটার মোড়-যাদুবপুর রাস্তার বেহাল দশা, চরম জনদুর্ভোগ দেখার কেউ নেই! রাউজানে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কলেজ ছাত্রলীগের শ্রদ্ধা  শার্শায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বাগআচঁড়ার রুবা ক্লিনিকের ফ্রি চিকিৎসা প্রদান রাঙ্গুনিয়ার উত্তর পোমরা ওয়ার্ড শাখার উদ্দ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত ঝিকরগাছায় মোটরসাইকেল চালক নূর ইসলাম হত্যার মুল আসামীকে এখন ও ধরতে পারিনী -প্রশাসন রাঙ্গুনিয়ায় সাংবাদিক জাকিরুলের বাসায় চুরি; নিয়ে গেল নগদ টাকা-স্বর্ণলংকার সহ মূল্যবান জিনিসপত্র পোরশায় প্রতারক চক্রের মুলহোতা রহমত আটক,অর্ধ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ নানা কর্মসূচীর মধ্য দিয়ে  ঝিনাইদহের কালীগঞ্জে পালিত হলো জাতীয় শোক দিবস
© All rights reserved © 2017 Onnodristy.Com
Theme Download From ThemesBazar.Com