ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁর এসপি ইকবাল পিপিএম পদক পাওয়ায় পুলিশের সংবর্ধনা

এসপি মোঃ ইকবাল হোসেন পিপিএমকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক...

আর,আর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি।।

নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম পদকপ্রাপ্ত হওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেয়া হয়েছে। ১২ই ফেব্রুয়ারী’১৯ মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ আয়োজিত এই সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল হক, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ তোরিকুল ইসলাম, এসআই হেলাল উদ্দীন প্রমুখ বক্তব্য দেন।

জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিলের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেস্ট দিয়ে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনকে সম্মাণিত করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসেন তাঁর বক্তব্যে বলেন, ‘পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন।’

তিনি আরো গঠনমূলক ভূমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে সকলকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়েছেন। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে তা বাস্তবায়নে পুলিশের ভূমিকা অগ্রগণ্য। তিনি মাদক গ্রহণ, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।

অন্যদৃষ্টি/এলিস হক

Facebook Comments


শিরোনাম
শামছুল হুদা খাঁন কলেজের বিদ্যুৎ বিলে ২০০০ টাকা জরিমানা পোরশায় বে-সরকারী শিক্ষকদের মানববন্ধন অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন বাতিল না করলে ০১ মে থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে অবিরাম ধর্মঘট: বাশিস কুষ্টিয়ার মিরপুরে কৃষক সাইফুলের প্রায় ২ দুই লক্ষ টাকার কৃষি ফসলের ক্ষতি করেছে দূরবৃত্তরা অতিরিক্ত ৪% কর্তন আদেশের প্রতিবাদে সারাদেশে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ডাইনিংয়ের খাবারে অনাস্থা, ক্যান্টিন চালুর দাবি শিক্ষার্থীদের ঝিনাইদহে যৌন হয়রানি রোধে জেলা প্রশাসকের নেতৃত্বে র‌্যালি  ঝিনাইদহে যানবাহন থেকে অর্ধশত হাইড্রোলিক হর্ন জব্দ ঝিনাইদহে ফুটপাত দখল করে জমজমাট বালির ব্যবসা পথচারীদের ভোগান্তি জাতীয়করণ ছাড়া বেসরকারি শিক্ষা ব্যবস্থার উন্নয়ন সম্ভব নয়! বেসরকারি শিক্ষক কর্মচারীদের বেতন থেকে অতিরিক্ত ৪% কর্তনের প্রাসঙ্গিকতা ঘুষ ছাড়া ফাইল নড়ান না গাজীপুর শিক্ষা কর্মকর্তা রেবেকা এমপিও নীতিমালা ২০১৮ কতটা বাস্তবসম্মত? ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত খালেদা জিয়া , কণ্ঠ-মনোবলে ৯০ দশকের দৃঢ়তা প্রাথমিকে চালু হচ্ছে ধারাবাহিক মূল্যায়ণ ৪% অতিরিক্ত কর্তন করা হলে তালা ঝুলিয়ে রাজপথে অবস্থান নিতে বাধ্য হবে শিক্ষক-কর্মচারীগণ মহেশপুর সোনালী ব্যাংক থেকে ৯৪ হাজার টাকা হাতিয়ে নিল এক প্রতারক রাঙ্গুনিয়ায় ঐতিহাসিক মুজিব নগর সরকার দিবস  উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস শার্শায় আবারও ম্যাস হিস্ট্রোরিয়া আক্রান্ত হয়ে শিক্ষকসহ ১৯ শিক্ষার্থী অসুস্থ্য নুসরাত, বিপন্ন মানবতা! শিক্ষা প্রতিষ্ঠানের আয় সরকারি কোষাগারে জমা করে অর্থ সমস্যার সমাধান করুন ১২ এপ্রিল প্রথম দফার ভোটেই মোদির ভরাডুবি!  কোটচাঁদপুরে ভাঙ্গা রাস্তায় নৌকা চালিয়ে সাধারন জনগনের অভিনব প্রতিবাদ !
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com