ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

মাগুরা-শ্রীপুরের জনপ্রিয়তার আর এক নাম কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি

কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি। ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার।।

মাগুরা-শ্রীপুরের সাধারন জনগনের হ্নদয়ে জনপ্রিয়তার আর এক নাম কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি। তিনি মাগুরা-শ্রীপুরবাসির আস্হার প্রতিক, ভালবাসার প্রতিক। মহান এই নেতা ত্যাগের মহিমায় মহান্বিত। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি সর্বদা অন্যায়ের বিরুদ্ধে আপোসহীন। বংশ মর্যাদা এবং পিতৃতান্ত্রিক পরিচয়ে অনেকটা উৎকর্ষিত। ভদ্র চিত্ত এবং মার্জিত স্বভাব প্রবণ।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ছিলেন,সাবেক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সভাপতি,সাবেক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক, ৩ নং শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান শ্রীপুর উপজেলা যুবলীগ সভাপতি। তিনি মাগুরার কিংবদন্দন্তি মাগুরা যার নামে তৎকালিন মুক্তিযুদ্ধের সময় যে “আকবর বাহিনী” বৃহত্তম অঞ্চল নিয়ে গড়ে উঠেছিল মরহুম জননেতা বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার সুযোগ্য সন্তান। তিনি বিগত জাতীয় সংসদ নির্বাচনে তার জনপ্রিয়তার সাক্ষর রাখতে সক্ষম হয়ে ছিলেন।তিনি মাগুরা-শ্রীপুরবাসির কাছে এক অদ্বিতীয় নাম। তিনি ছিলেন সৈরাচারী শাসকের পথ রুদ্ধক যার ফলে বারবার তার বিরুদ্ধে মামলা হয়েছে,কারাবরণ করেছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী।এই জন্য তিনি সকলের দোয়া প্রার্থী। এ বিষয়ে ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি জনাব হিটলার বলেন, মাগুরার মানুষ কুটি সম্পর্কে জানে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের যাচাই-বাচায়ে কুটি মিয়া অনেক উপরে কুটি মিয়া অনেক উপরে। তাই আমরা আশা করি আগামী নির্বাচনে কুটি মিয়াকে মাগুরা-১ আসন থেকে মনোনয়ন দেওয়া হোক। তিনি তার একান্ত সাক্ষাতকারে অন্যদৃষ্টিকে বলেন, আমি জনগনের পাশে আছি এবং বাকিটা জীবন জনগনের পাশেই থাকতে চাই। আমার জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে আমার এবং আমার সাধারন জনগনের উপর প্রতিনিয়ত নির্যাতন চলছে। কোন মামলা ছাড়াই আমার লোকজনকে বিনা কারনে পুলিশ ঝামেলা করছে।তাদের একটাই দোষ তারা আমাকে ভালবাসে এবং আওয়ামীলীগ করে। সর্বত্র মাগুরাতে এখন চলছে অরাজনৈতিক পরিবেশ।আমি এই সমস্যা থেকে মাগুরাবাসির মুক্তি চাই।

Facebook Comments


Leave a Reply

শিরোনাম
তালতলী চাউলা পাড়া – আংগার পাড়া, দ্বীপের বসবাসকারীদের জন্য সেতু চাই নাও তুলে বিষ-করোনা পাখপাখালি করোনা রোধে বিশ্ব যখন মরিয়া তখন মাদারীপুরে এ কি? বরগুনার আমতলীতে ওসির রুম থেকে আসামির লাশ উদ্ধার, বরখাস্ত ২ বরগুনার আমতলী  স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী ঔষধ সংরক্ষণের জন্য ফ্রিজ অনুদান ধামরাইয়ে  মহান স্বাধীনতা দিবস ঝিনাইদহ পুলিশের ‘কুইক রেসপন্স টিম’ গঠন ঝিনাইদহে স্বল্প পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত চন্দ্রগঞ্জে জনসচেতনতায় মাস্ক, সাবান বিতরণ ও জীবানুনাশক স্প্রে ছিটান ওসি স্ত্রীর সঙ্গে থেকেই কঙ্গনার সঙ্গে লিভ ইন হৃত্বিকের! খালেদা জিয়ার চিকিৎসা তদারকি করবেন পুত্রবধূ জোবায়দা রাঙ্গুনিয়ায় ময়লার স্তুপের আগুন থেকে পুড়লো ১০টি দোকান! করোনা সতর্কতায় মোংলায় যুবসমাজের উদ্যোগে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ  বরগুনায় ওসির রুম থেকে আসামির লাশ উদ্ধার, বরখাস্ত ২ মাগুরায় সংক্ষিপ্ত পরিসরে মহান স্বাধীনতা দিবস পালিত করোনা প্রতিরোধে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের অভিনব উদ্যোগ চুয়াডাঙ্গা সদর হাসপতাল : আইসোলেশন ওয়ার্ড নিয়ে আতঙ্ক, সুস্থ হওয়ার পূর্বেই হাসপাতাল ছাড়ছে রোগীরা মহেশপুরে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত, আটক ২ হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬মার্চ মহান স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিক ভাবে পতাকা উত্তোলন পিটুনি দিয়ে মধ্যরাতে আড্ডারতদের ঘরে পাঠাল পুলিশ (ভিডিও) ঝিকরগাছায় দুই ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা তালতলীতে গাঁজাসহ একজন গ্রেফতার  যশোরের চৌগাছায় সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির চাল জব্দ, তদন্ত কমিটি গঠন আজ ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস

© All rights reserved © 2017 onnodristy.com

Theme Download From ThemesBazar.Com