ব্রেকিং নিউজ
সংবাদকর্মী আবশ্যক। আগ্রহীগণ সিভি, ছবি এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন করুন - onnodristynews@gmail.com/ news@onnodristy.com. মুঠোফোন : ০১৯১১২২০৪৪০/ ০১৭১০২২০৪৪০।

নওগাঁয় আম গাছে ঝুলন্ত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ

আর, আর চৌধুরী, নওগাঁ ।।

নওগাঁয় আম গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১০ নভেম্বর) ভোরে নওগাঁর সাপাহার উপজেলা সদরের করলডাঙ্গা গ্রামের অদুরে একটি আম বাগানে আমগাছের ডালে ফাঁস লাগানো ওই বৃদ্ধর মৃতদেহ পুলিশ উদ্ধার করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদরের মরা পুকুর গ্রামের মৃত ধলা মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (ঝুকু) (৭০) কে তার পরিবারের লোকজনেরা দেখাশুনা না করার কারণে বেশ কিছুদিন থেকে সে মানুষের দ্বারে দ্বারে ঘুরে খেয়ে না খেয়ে কোন রকমে জীবিকা নির্বাহ করত।

ঘটনার পূর্বের দিন শুক্রবারে বিকেলে তার ডান পায়ে কুকুর কামড় দিলে ঝুকু মনের ক্ষোভে বাড়ী হতে বের হয়ে যায়। রাতে সে আর বাসায় না ফিরে সারারাত বিভিন্ন স্থানে কাটিয়ে বাজারের এক মসজিদে ফজরের নামাজ আদায় করেন। এরপর ভোর বেলা সে করলডাঙ্গা গ্রামের অদুরে একটি আমবাগানে গাছের ডালে পরনের চাদরটি গুছিয়ে রেখে দড়ি দিয়ে গলায় ফাঁস লগিয়ে আত্নহত্যা করেন বলে স্থানিয়দের ধারনা।

সকালে ওই পাড়ার লোকজন বাগানে ওই ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃত ঝুকুর লাশ উদ্ধারের পর সুলতহাল রিপোর্ট তৈরী করে তার লাশ নওগাঁ হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয়ে সাপাহার থানার ওসি শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে প্রাথমিক ভাবে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মৃত ঝুকুর পরিবারের লোকজন বলেছেন বেশ কিছু দিন থেকে সে মানসিক রোগে ভুগছিলেন। তবে ময়না তদন্তর রিপোট হাতে পাওয়ার পর বিস্তারিত জানাযাবে বলেও জানিয়েছেন ওসি।

Facebook Comments


শিরোনাম
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহে প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে এক ব্যক্তি খুন। অবশেষে  মহম্মদপুর থেকে বিনোদপুর পর্যন্ত মহাসড়কটির  সংস্কার কাজ শুরু হলো। অবসর বোর্ড ও কল্যাণ ট্রাস্টে অতিরিক্ত কর্তন আদেশের তীব্র নিন্দা ও প্রতিবাদ শিক্ষক ফোরামের কাল বৈশাখীর ঝড়ে ঘর ভেঙ্গে যাওয়া বিধবা রেশমার পাশে দাঁড়ালেন ঝিনাইদহ পৌর মেয়র চাকুরীতে প্রবেশের সময়সীমা ৩৫ বছর এবং অবসরের সময়সীমা ৬২ করার প্রস্তাব আসছে সংসদে  ‘ইসলাম একটি পবিত্র ধর্ম’, এটা যেন মাথায় থাকে –মমতা বন্দ্যোপাধ্যায় আজমপুর দোবিলায় চারা মাছ অবমুক্ত করলেন এমপি চঞ্চল রাবিতে নুসরাত হত্যার বিচার দাবি নুসরাত হত্যার আর এক সন্দেহভাজন ছাত্রী মনি গ্রেফতার কোটচাঁদপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ -২০১৯ অনুষ্টিত এপ্রিল মাসের বেতন থেকেই অবসর ও কল্যাণে ১০% কর্তনের নির্দেশ  যশোরে ট্রেনে কাটা পড়ে পুলিশ পরিদর্শক নিহত নুসরাত হত্যা কারীদের ফাঁসির দাবীতে   ঝিনাইদহে ‘বাংলাদেশ ক্ষেতমজুর ইউনিয়নের ‘  মানব বন্ধন ঝিনাইদহে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা ! কালীগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে সরকারের এডিবির অর্থায়নে শিক্ষা উপকরণ ও অসহায় মহিলাদের সেলাই মেশিন প্রদান  একাদশ নির্বাচনে বিজয়ী ৫ প্রার্থীকে ডেকে সতর্ক করলেন মীর্জা ফকরুল আমাকে নয়, সুন্দর ভবিষ্যতের জন্য মমতাকে ভোট দিন: নুসরাত শেষ সম্বল ক্ষেতের ধান হারিয়ে দিশেহারা জামির-পারভীনা দম্পতি ! ঝিনাইদহের কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ বি,আর,এ,কে,এস মাধ্যমিক বিদ্যালয়ে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি চঞ্চল রামগতি-কমলনগর রক্ষার দাবিতে ঢাকায় মানববন্ধন মেলায় যেতে না দেয়ায় ঝিনাইদহের কালীগঞ্জে এক  কিশোরীর আত্মহত্যা ১০০% উৎসব ভাতা ও ৫০% বাড়ি ভাড়ার দাবীতে ১মে বাশিস‘র আলোচনা সভা ও মানববন্ধন নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিবন্ধি স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন নওগাঁয় ৫০ পিস ইয়াবা সহ যুবক আটক
© All rights reserved © 2017 Onnodristy.Com
Design & Developed BY ThemesBazar.Com