যে নৌকা পাবে তার হয়ে কাজ করতে হবে: খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৬ অপরাহ্ন

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কাই ভোট করতে হবে, নৌকার হয়ে কাজ করতে হবে । কার অবস্থা ভালো ছিল, কার অবস্থা ভালো ছিলো না সেটা মাপার ব্যারো মিটার আমাদের নেই। নৌকা ছাড়া কে কতটা ভোট পায় আমার দেখা আছে। আজ থেকে আমি রাজনীতি করছি না।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আল্লাহ অশেষ আর্শিবাদে দায়িত্ব নেয়ার পরে দেশ এগিয়ে যাচ্ছে। সর্ব প্রকারে কৃষিতে বলেন, খাদ্যে বলেন সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। মঙ্গলবার ২১ সেপ্টেম্বর বেলা ১১টায় বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজ মাঠে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জনসভায় খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপস্থিত দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য, জননেত্রী শেখ হাসিনা মানুষের জন্য এবং দেশের জন্য প্রাণ পণ বিসর্জন দিয়ে যাচ্ছেন। কৃষক বাঁচলে দেশ বাঁচবে, আজকের বৃষ্টিতে যেমন কৃষক বাঁচবে তেমনি আগামী ইউপি নির্বাচনে নৌকা ভাসবে। আমি মনে করলাম যে, বাহাদুরপুর ইউনিয়ন থেকে একটি ম্যাসেজ দিতে দিতে হাজিনগর পর্যন্ত পৌছাবো। আজকের জনসভা সার্থক হয়েছে। বৃষ্টি না হলে তো আর নৌকা ভাসে না। তাই এই বৃষ্টি আর্শিবাদ, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা এই বৃষ্টিতে ভাসবেই ভাসবে।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।

বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহাদী হাসান পায়েল, বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড. আমজাদ হোসেন।

এছাড়া উপজেলা আওয়ামলীগের অন্যান্য নেতা, ৮টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনসভার পূর্বে সদ্য নির্মিত বালাতৈড় সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজের নিজস্ব অর্থায়নে শহীদ মিনার উদ্বোধন করেন প্রধান অতিথি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com