রাবির আন্তঃবিভাগ এ্যাথলেটিকসে্ চ্যাম্পিয়ন ইসলামের ইতিহাস বিভাগ

অন্যদৃষ্টি অনলাইন
বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯, ৮:২৬ পূর্বাহ্ন

আশিক, রাবি প্রতিনিধি।।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রথম বারের মতো আয়োজিত আন্তঃবিভাগ এ্যাথলেটিকস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ।

প্রতিযোগিতায় রানার্স আপ হয়েছে হিসাব বিজ্ঞান বিভাগ ও তৃতীয় স্থান অর্জন করেছে রাষ্ট্র বিজ্ঞান বিভাগ।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ১৬ টি ইভেন্টে বিশ্ববিদ্যালয়ের ২৯টি বিভাগের প্রায় ২০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান।

প্রতিযোগিতায় এককভাবে ছেলেদের মাঝে চ্যাম্পিয়ন হয় হিসাব বিজ্ঞান বিভাগের শরীফুল ইসলাম ও মেয়েদের মধ্যে ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থী শিরীন আক্তার।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশ্ব তায়কোয়ানডো প্রতিযোগিতায় ২য় স্থান অর্জনকারী চারুকলা বিভাগের রেদোয়ানকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেয়া রাবি উপাচার্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য চৌধুরী মো. জাকারিয়া, প্রফেসর আনন্দ কুমার সাহা।

আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা অধ্যাপক এম হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, কলা অনুষদের ডীন অধ্যাপক ড. ফজলুল হক, বিভাগীয় সভাপতি ও আন্তঃবিভাগ গেমস সাবকমিটির সদস্য, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com