নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

২৫ অক্টোবর খুলছে জাককানইবি হল

জাককানইবি প্রতিনিধি
শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) আবাসিক হলগুলো খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে । শিক্ষার্থীদের জন্য অগ্নি-বীণা ও দোলন-চাঁপা হল দুটি আগামী ২৫ অক্টোবর খুলে দেওয়া হবে।

আর নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল দুটির জন্য নীতিমালা প্রণয়নে কাজ চলছে, নীতিমালা প্রণয়ন শেষে হল দুটি খোলার বিষয়ে অতি সিদ্ধান্ত নেবে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ৩৭ তম একডেমিক কাউন্সিলের সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে হওয়া এ সভায় সভাপতিত্ব করেন একাডেমিক কাউন্সিলের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

সভায় সিদ্ধান্তগুলো হলো, শিক্ষার্থীদের সশরীরে ক্লাসে উপস্থিত হওয়ার বিষয়টি বিভাগের এখতিয়ারে রাখা হয়েছে। আগামী ২৫ অক্টোবরের পরে থেকে বিভাগগুলো তাদের বিভাগীয় কমিটির সিদ্ধান্তের আলোকে সশরীরে শিক্ষার্থীদের ক্লাস নিতে পারবে। এছাড়া শিক্ষার্থীদের করোনার সময়ের একাডেমিক কার্যক্রমের ক্ষতি পুষিয়ে নিতে বিভাগগুলো একাডেমিক ক্যালেন্ডার তৈরি করে নির্ধারিত বিভিন্ন ছুটি কাটছাট করেও শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ