নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

সুবর্ণচরে মুরগীর বাচ্চাকে কেন্দ্র করে বৃদ্ধ খুন, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি
রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:০২ পূর্বাহ্ন

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় মুরগির বাচ্চাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে আহত এক বৃদ্ধের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু্ হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের ০৬নং ওয়ার্ড়ের চর বজলুল করিম গ্রামের কালিতারা মার্কেট সংলগ্ন কিশোর চন্দ্র মজুমদার (৪৫) ও তার ছেলে সৌরভ চন্দ্র মজুমদার (২০)। এছাড়াও শিশির চন্দ্র মজুমদার (৩৫) নামে এক আসামি পলাতক রয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে আটককৃত দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিহত দিলীপ চন্দ্র সাহা (৬৫) উপজেলার একই ইউনিয়নের মৃত হর লাল চন্দ্র সাহার ছেলে। গত বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুরগির বাচ্চা মারধরকে কেন্দ্র করে গত ১১ সেপ্টেম্বর সজীব মজুমদারের প্রতিবেশী শিশির চন্দ্র মজুমদার, কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদারের বাকবিতণ্ডা ও মারামারি হয়। এসময় প্বার্শবর্তী দিলীপ চন্দ্র সাহা ঘটনাটি মিমাংসা করতে এগিয়ে আসলে প্রতিপক্ষের মারধরে সে ঘটনাস্থলে গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নিউরোলোজি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাত দুইটার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে তাৎক্ষণিক এই ঘটনায় পুলিশ অভিযুক্ত কিশোর মজুমদার ও তার ছেলে সৌরভ মজুমদারকে গ্রেফতার করে।

স্থানিয়রা আরো জানান, আটককৃত কিশোর চন্দ্র মজুমদার ও তার ছেলে সৌরভ চন্দ্র মজুমদার এবং পলাতক শিশির চন্দ্র মজুমদার  এরা প্রতিনিয়ত এলাকায় বিভিন্ন সন্ত্রাসীর গ্যাং নিয়ে চলাচল করে। সাধারণ মানুষদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আতংকে রাখা এদের নিত্য দিনের রুটিন। আমাদের সকলের একটায় দাবী এদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদান করা হোক।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শুক্রবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ