নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

সিঙ্গাপুরস্থ পাবনা কল্যাণ সমিতি’র আহ্বায়ক কমিটি গঠন

পাবনা প্রতনিধি
বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ৯:৪৩ অপরাহ্ন

দেশ ও মানবতার সেবায় অরাজনৈতিক সংগঠন “সিঙ্গাপুরস্থ পাবনা কল্যাণ সমিতি”র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মো. রেজাউল করিমকে আহ্বায়ক করে ৩৯ সদস্য বিশিষ্ট্য এ কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল হোসাইন টুটুল, মমিন হোসেন, আব্দুল আজিজ খান, সদস্য সচিব মো. রিপন খান, যুগ্ম সদস্য সচিব জাহিদ হাসান রাসেল, সদস্য রিপন হোসেন, মাহমুদ আলী সাকড, ইয়াসিন আলম, শাহিন হোসেন, হাফিজুর রহমান হৃদয়, মোল্লা আসাদুল ইসলাম, এস.জি. আশিক, কাওসার আলী, সোহেল আহমেদ, সুলতান মন্ডল, তরিকুল ইসলাম, মেহেদী হাসান, রবিউল ইসলাম, সাইদুল ইসলাম, সাইফুল আসলাম শাহিন, সাকিদ মাহমুদ, ইয়াসিন আলী, মিয়া নয়ন, মাসুদ রানা, মোস্তাক আহমেদ, আলম শাহিন, হাসিবুল হাসান, লিটন হোসেন, আল আমিন হোসেন, বিপ্লব হোসেন, মানিক হোসেন, মিজানুর রহমান, জোয়ার্দার আজিজ, ইসরাফিল হোসেন, রফিকুল ইসলাম রফিক, বিল্লাল হোসেন, আলাউদ্দিন হোসেন, আমিনুল ইসলাম প্রমূখ।

সিঙ্গাপুরস্থ পাবনা কল্যাণ সমিতি’র আহ্বায়ক মো. রেজাউল করিম বলেন, পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে আগামী ৬ মাসের জন্য এ কমিটির অনমোদন দেয়া হয়েছে। আমরা অরাজনৈতিক সংগঠন হিসেবে দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাব। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ