নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

সাহসী সোহিনী সরকার

অন্যদৃষ্টি ডেস্ক
সোমবার, ১ নভেম্বর, ২০২১, ১২:০৪ অপরাহ্ন

টেলিভিশন দিয়ে অভিনয় শুরু করলেও এখন বড় পর্দার জনপ্রিয় মুখ সোহিনী সরকার। কাজ করছেন ওটিটি প্লাটফর্মেও। শুধু অভিনয় নয়, সোহিনীর মিষ্টি মুখ বেশ মনে ধরে ভক্তদের। তাই তো, সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি প্রকাশ পেলেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

এবার ‘নো মেকআপ লুকে’ নতুন কিছু ছবি প্রকাশ পেয়েছে তার। রঙিন বিকিনিতে ‘Verified Life is cool by the pool….’ ক্যাপশনে ছবি শেয়ার করেছেন তিনি। প্রকাশিত ছবিগুলোতে অচেনা সাজে, চেনা হাসিতে তাক লাগালেন এই লাস্যময়ী। ভালোবাসার চোখে তাকে লেন্সবন্দি করেন প্রেমিক রণজয় বিষ্ণু।

ভেজা চুল, ঠোঁটে হালকা লালচে কমলা লিপস্টিক আর একগাল হেসে ছবির জন্য পোজ দিয়েছেন সোহিনী। পর্দায় এ যাবৎ তিনি পাশের বাড়ির মেয়ে। আটপৌরে সাবেক শাড়ি আর এক ঢাল খোলা চুলে কখনও তিনি ‘সত্যবতী’। কখনও বা রঙিন কুর্তি, বেপরোয়া জিনস-টপে ‘বিবাহ ডায়েরিজ’-এর ‘রয়না’। সোহিনী সরকারকে দর্শক চেনেন এ ভাবেই। সেই অভিনেত্রীই বদলে গেল বিলকুল!

প্রসঙ্গত, স্টুডিওপাড়ার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর মধ্যেই কাটছে অভিনেত্রী ও তার প্রেমিকের সময়। তবে যখনই সময় মেলে দু’জনে ব্যস্ততার ফাঁকে সময় কাটান একান্তে। কখনও পাহাড়, কখনও চেনা কলকাতার পথঘাটে দেখা মেলে তাদের। এবারও তার ব্যতিক্রম হয়নি। একরাশ নীল জলের মধ্যে নিজেকে বেশ সাহসী হিসেবেই প্রকাশ করেছেন সোহিনী।  -আনন্দবাজার

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ