সংগীতশিল্পী থেকে রাজনীতিবিদ নকুল!

বিনোদন ডেস্ক
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

জীবনমুখী গানের শিল্পী নকুল কুমার বিশ্বাস। গানের মাধ্যমে সমাজের বিবিধ অবক্ষয় তুলে ধরতেন তিনি। তার গানে সমাজের সমস্যা তুলে আসত বলে তিনি পেয়েছেন জনপ্রিয়তা। কয়েকমাস আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ এই সংগীতশিল্পী জানান তিনি সংসদ সদস্য পদে নির্বাচন করতে চান। যেমন কথা তেমন কাজ।

রাজনীতির ময়দানে নেমে পরেছেন তিনি। সেই পোস্টে তার প্রশ্ন ছিল, কোনো রাজনৈতিক টিকিটে নির্বাচন করবেন নাকি স্বতন্ত্র প্রার্থী হবেন?

তার এই প্রশ্নের উত্তর পাওয়া গেছে। নকুল কুমার বিশ্বাস আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন রাজনৈতিক দলে। বঙ্গবীর কাদের সিদ্দিকীর ‘কৃষক শ্রমিক জনতা লীগ’-এ যোগ দিয়েছেন তিনি। এ উপলক্ষ্যে গতকাল (১৫ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে দলটি নকুল কুমারের যোগদান অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে নকুল কুমার বিশ্বাস বলেন, আমি রাজনৈতিক দলের সঙ্গে কাজ করতে চাই বলে ফেসবুকে পোস্ট করেছিলাম। পরে বড় একটা দলের থেকে ফোন এলো। আমি বললাম, কয়েকমাস আগেও আমি ‘ইনটেক’ ছিলাম, এখন আমি ‘টেক’ হয়ে গেছি। তিনি গানে গানে বলেন, ‘আমি হতে চাই না কোনো নেতার চামচা, তাই বুঝে শুনে বুকে তুলেছি বঙ্গবীরের গামছা’।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এ ছাড়া আরও বক্তব্য রাখেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী প্রমুখ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ বিষয়ে আরো সংবাদ

Categories