নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

শ্রীলঙ্কার কাছে হেরে আবারো বাংলাদেশের স্বপ্নভঙ্গ

ক্রীড়া প্রতিবেদক
বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ৮:১৬ পূর্বাহ্ন

চার জাতি ফুটবল টুর্নামেন্টের শ্রীলঙ্কার বিরুদ্ধে ড্র করলেই ফাইনালে চলে যাবে বাংলাদেশ। কিন্তু সেই লক্ষ্য পূরণ হলো না জামাল ভূইয়াদের।

কলম্বোর রেসকোর্স মাঠে মঙ্গলবার (১৬ নভেম্বর) প্রতিযোগিতার রাউন্ড রবিন লিগে নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২-১ গোলে হেরেছে বাংলাদেশ।

লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশ ম্যাচের ২৫ মিনিটেই পিছিয়ে পড়ে। এ সময় শ্রীলঙ্কার ওয়াজিম রাজেক গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। বিরতির পর ৭১ মিনিটে সমতা ফেরান বাংলাদেশের জুয়েল রানা। ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়ে ফাইনালে যাওয়ার স্বপ্ন বাঁচিয়ে রেখেছিল জামাল-সাদরা। কিন্তু ৯০ মিনিটে বক্সের মধ্যে হ্যান্ডবল হওয়ায় পেনাল্টি পায় শ্রীলঙ্কা। পেনাল্টি থেকে গোল করে শ্রীলঙ্কা ফাইনালে পৌঁছে দেন ওয়াজিম রাজেক।

৩ ম্যাচের ১টিতে জিতে ও ২টিতে ড্র করে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে সিশেলস। সমান ম্যাচ থেকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার পয়েন্ট সমান ৪। কিন্তু হেড টু হেডে বাংলাদেশকে পেছনে ফেলে স্বাগতিকরা নাম লেখায় ফাইনালে। বিদায় নেয় বাংলাদেশ। যার ফলে মালদ্বীপকে বিদায় করে চারজাতি টুর্নামেন্টের ফাইনালে ওঠা সিসেলসের মুখোমুখি হবে শ্রীলংকা। আগামী শুক্রবার ফাইনালে মুখোমুখি হবে দল দুইটি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ