শেখ হাসিনা ক্ষমতায় থাকবে যতদিন দেশের সমৃদ্ধি- অগ্রগতি থাকবে ততদিন: শিক্ষামন্ত্রী

অন্যদৃষ্টি অনলাইন
বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১১:১২ অপরাহ্ন

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষা নিয়ে অপপ্রচার চালাচ্ছে একটি চক্র। ভিন্ন দেশের ছবি এডিট করে অপপ্রচার চালানো হচ্ছে। এসব চক্রদের বিরুদ্ধে সবাইকে সচেতন হতে হবে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে দেশের সমৃদ্ধি-অগ্রগতি ততদিন অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত সুবর্ণজয়ন্তী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে খাদ্য, কৃষি, অর্থনীতিসহ সকল ক্ষেত্রে দেশ পিছিয়েছে, সামনে যেতে পারিনি। আমরা তরুণ প্রজন্মকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাব। অভীষ্ট লক্ষ্যে পৌঁছাব। দ্রুত এই দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করব।

তিনি বলেন, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার দেশে কখনো ইসলামের ক্ষতি হবে না। ইসলামের ধুয়া তুলে যারা মিথ্যাচার করে, অপপ্রচার চালায়, তাদের অপপ্রচারে কান দেবেন না।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন। অনুষ্ঠানে স্কুলের প্রাক্তন পাঁচ শিক্ষককে সম্মাননা দেওয়া হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com