নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১২ অগাস্ট ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

শিল্পার হাত থেকে সম্মাননা নিলেন নিরব,বুবলী, পূজা ও ভাবনা

বিনোদন ডেস্ক
মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

‘মিরর’ ম্যাগাজিন আয়োজিত ‘ ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাজির শনিবার সন্ধ্যায় ঢাকায় আসেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। রাজধানীর একটি হোটেলে আয়োজিত ওই অনুষ্ঠানের মঞ্চে রাত রাত ৯ টায় উঠেন শিল্পা।

ওই মঞ্চে দেশের ৩০ জনের মতো সফল ব্যবসায়ীর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন শিল্পা। একই আয়োজনে ঢাকাই সিনেমার নায়ক নিরব নায়িকা বুবলী ও পূজা চেরি ও ভাবনাকেও নিজ অঙ্গনে আলো ছড়ানোর জন্য শিল্পার হাত থেকে সম্মাননা প্রদান করা হয়।

এ সম্মাননাপ্রাপ্তির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিরব জানান, ছোটবেলায় তার বহু ছবি দেখেছি। তার মতো তারকার হাত থেকে অ্যাওয়ার্ড নিতে পেরে সত্যি সম্মানিত বোধ করছি।

শিল্পার উপস্থিতিতে অনুষ্ঠানটিতে ছিল ফ্যাশন শো, ডান্স পারফরম্যান্স, মিউজিক্যাল পারফরম্যান্সসহ আরো অনেক আয়োজন। এ ছাড়া অনুষ্ঠানে গান পরিবেশ করেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

মঞ্চে উঠেই  শিল্পা বলেন, ‘কেমন আছেন সবাই?’ শুধু এইটুকুই বাংলা জানি (ইংরেজিতে)! পুরস্কার দেওয়ার পর তিনি বলেন, সবার পুরস্কার পেতে ভালো লাগে। কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। সফলতার চেয়ে আত্মতৃপ্তি গুরুত্বপূর্ণ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ