শরীয়তপুর প্রেস ক্লাবের কমিটি গঠন স্বপন সরকার সভাপতি এম এ ওয়াদুদ সাধারণ সম্পাদক

শরীয়তপুর প্রতিনিধি
রবিবার, ১৪ মে, ২০২৩, ৪:০৪ অপরাহ্ন

শরীয়তপুর প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। দৈনিক ভোরের দর্পণ পত্রিকার জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম স্বপন সরকারকে সভাপতি এবং দৈনিক ঢাকা পত্রিকার জেলা প্রতিনিধি এম এ ওয়াদুদ মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে।

১২ মে শুক্রবার বিকেল সাড়ে চারটায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সামনে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য পদে যারা রয়েছেন, তারা হলেন, সহ-সভাপতি-মাহবুবুর রহমান মোহনা টেলিভিশন, সহ সাধারণ সম্পাদক টিএম গোলাম মোস্তফা সাপ্তাহিক আজকের শরীয়তপুর, সাংগঠনিক সম্পাদক সোহাগ খান সুজন দৈনিক সমকাল, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন দৈনিক আমার সময়, কোষাধ্যক্ষ জামাল হোসেন আনন্দ টিভি, দপ্তর সম্পাদক খোরশেদ আলম বাবুল দৈনিক নয়া শতাব্দী, প্রকাশনা সম্পাদক জামাল মল্লিক দৈনিক ভোরের পাতা, প্রচার সম্পাদক মিরাজ সিকদার দৈনিক কালবেলা, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল বারেক ভূইয়া অন্যদৃষ্টি ও দৈনিক করতোয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল হক শাহ সাপ্তাহিক রুদ্রকন্ঠ, মহিলা বিষয়ক সম্পাদিকা মিতালী সিকদার সাপ্তাহিক বালুচর।

নির্বাহী সদস্য কে. এম রায়হান কবির সোহেল দৈনিক যুগান্তর, বোরহান উদ্দিন রাব্বানী দৈনিক নয়া দিগন্ত, কাজী নাছির এশিয়ান টিভি, রাজিব হোসেন রাজন ডিবিসি নিউজ, মহসীন রেজা জয়যাত্রা টেলিভিশন, বেলাল আহমেদ দৈনিক আজকের পত্রিকা, শাহ আলম দৈনিক তৃতীয় মাত্রা এবং আশিকুর রহমান রিদয় দৈনিক আলোকিত সকাল।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com