শরীয়তপুরের নড়িয়ায় গৃহবধু হত্যার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি
শুক্রবার, ১৯ মে, ২০২৩, ৯:৩৯ অপরাহ্ন

নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর গ্রামে নাজমা বেগম পঁয়ত্রিশ নামে এক গৃহবধু কে হত্যার অভিযোগ উঠেছে, স্বামী মোহাম্মদ আলী হাওলাদার, আমির হাওলাদার, সিয়াম হাওলাদর,ও শিখা বেগমের বিরুদ্ধে।

এই ঘটনায় নাজমার স্বামী মোহাম্মদ আলী হাওলাদার ও তার ভাই আমির হাওলাদারের স্ত্রী শিখা বেগমকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।

আঠারো মে বৃহস্পতিবার রাত নয়টার দিকে ফতেজঙ্গপুর গ্রামে স্বামী মোহাম্মদ আলী হাওলাদারের বাড়ীতে এই নিহতের ঘটনা ঘটেছে। অভিযুক্ত আমির হাওলাদার ও সিয়াম হাওলাদার পলাতক রয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শি ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, জমি বিক্রকরা দশ লক্ষ টাকা ও ভাসুরের ছেলে, সিয়াম হাওলাদারের সাথে মেয়ে লামিয়া আক্তারের বিবাহ বিচ্ছেদের ঘটনা নাজমার জীবনের বড় কাল হয়ে দাড়িয়েছে।

নিহতের মা হালিমা বেগম বলেন বৈবাহিক জীবনে নাজমার দুই বিয়ে প্রথম পক্ষের মেয়ে লামিয়া আক্তার, দ্বিতীয় পক্ষের স্বামী মোহাম্মদ আলী হাওলাদার, ভাসুর আমির হাওলাদার, ভাসুরের  ছেলে সিয়াম হাওলাদারের সাথে নাজমার মেয়ে লামিয়া আক্তারের প্রেমের সর্ম্পকে এক বছর পূর্বে বিয়ে হয়েছিল। সিয়াম হাওলাদার মাদকাশক্ত হওয়ার কারণে ছয় মাস পূর্বে লামিয়া আক্তার সিয়ামকে ডিফোর্স দেয়, এই বিষয়কে কেন্দ্রকরে সিয়াম হাওলাদার, আমির হাওলাদার ও সিয়ামের মা শিখা বেগম আমার মেয়েকে কয়েক দিন আগে রড দিয়ে বেধরক মারপিট করেছিল।

হালিমা বেগম আরও বলেন, আমার মেয়ের জমি বিক্রিকরা দশ লক্ষ টাকা নাজমার স্বামী মোহাম্মদ আলী হাওলাদার আত্মসাৎ করেছে, ওই টাকার হিসাব চাইলে আমার মেয়েকে শারীরিক ও মানিসিক র্নিযাতন করতেন। মোহাম্মদ আলী হাওলাদার, আমির হাওলাদার সিয়াম হাওলাদার শিখা বেগম পরিকল্পিত ভাবে আমার মেয়েকে হত্যা করেছে আমি এই হত্যা কান্ডের শাস্তির দাবি করছি।

নাজমা বেগম নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের উপসী গ্রামের মৃত আব্দুল মান্নান শেখ এর মেয়ে ও চার সন্তানের জননী বলে জানাগেছে।

এ ব্যাপারে লাশের সুরত হালকারী কর্মকর্তা এস আই বিষনুর কাছে দুই ব্যক্তিকে গ্রেফতারের বিষয় জানতে চাইলে তিনি বলেন লাশ মযনাতদন্তের জন্য পাঠিছি লোক গ্রেফতারে বিষয় আমিজানি না। ওসি স্যারকে ফোন দেন।

এ ব্যাপারে নড়িয়া থানায় ওসি হাফিজুর রহমান এর মোবাইল ফোনে বার বার ফোন দিয়ে তার কোন সাক্ষাৎ মিলে নাই।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com