নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ জানুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন

মৃত্যুর আগে যার সঙ্গে ভিডিয়ো কলে ছিলেন তুনিশা

বিনোদন ডেস্ক
বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ন

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা। তার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার করা হয় অভিনেতা শিজান মোহাম্মদ খানকে। তুনিশার মায়ের দায়ের করা আত্মহত্যায় প্ররোচনার মামলায় শিজানকে গ্রেপ্তার করা হয়।

এদিকে আদালতে দিন কয়েক আগেই শীজ়ান খানের আইনজীবী দাবি করেন, ডেটিং অ্যাপ টিন্ডারে নাকি নিজেকে নথিভুক্ত করিয়েছিলেন তুনিশা।

সেখানেই তার আলাপ হয় আলি নামের কোনো এক ব্যক্তির সঙ্গে। নিয়মিত কথাবার্তা চলত তাদের। মৃত্যুর আগে ১৫ মিনিট তার সঙ্গে ভিডিয়ো কলে ছিলেন তুনিশা।

কিন্তু কে এই আলি? সেই প্রসঙ্গে মুখ খুললেন এবার অভিনেত্রীর কাকা। তুনিশার কাকা পবন শর্মা জানান, গত পাঁচ বছর ধরে একে অপরকে চেনেন তুনিশা ও আলি। শীজ়ানের আইনজীবী যে দাবি করেছেন তুনিশা ও আলি সম্পর্কে, এবার তাঁর পাল্টা জবাবে অভিনেত্রীর কাকা বলেন, ‘আলি তুনিশার জিম প্রশিক্ষক। পাঁচ বছর আগে তুনিশার সঙ্গে আলাপ। মাঝে যোগাযোগ ছিন্ন হয়ে যায়। শীজ়ানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি আলিকে ডেটিং অ্যাপে দেখার পর একের অপরের নম্বর আদানপ্রদান করেন।’

অভিনেত্রীর কাকা আরও জানান, ‘তুনিশা সকলের সঙ্গেই যোগাযোগ রাখতেন। একে অপরের ভালো বন্ধু ছিলেন তাঁরা। কিন্তু মৃত্যুর আগে আলির সঙ্গে কথা বলার অভিযোগ একেবারেই ভিত্তিহীন।’

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ