নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন

মুখ খুললেন অনন্যা

বিনোদন ডেস্ক
শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৩:২২ অপরাহ্ন

বলিউড তারকা অনন্যা পাণ্ডে তার নতুন সিনেমা ‘লাইগার-এর প্রচার নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটিতে তিনি বিজয় দেবেরকোন্ডার সঙ্গে রোম্যান্স করবেন। পুরী জগন্নাথ পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত এই সিনেমাটি আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে।

সিনেমাটি নিয়ে বর্তমানে বেশ আলোচনায় আছেন অনন্যা।

তবে এই সিনেমাটি ছাড়াও বিভিন্ন সময় ব্যক্তিজীবন নিয়ে ট্রলের শিকার হয়ে শিরোনামে আসেন এই অভিনেত্রী। সম্প্রতি সিনেমাটির প্রচারে গিয়ে সেই ট্রল নিয়ে নিজের অনুভূতির কথা জানালেন তিনি।

অনন্যা বলেন, ‘ট্রলের শিকার হওয়ার বিষয়টি আমার মধ্যে থেকে সহজে যাবে বলে মনে করি না। মাঝে মাঝে এটি সত্যিই আমার ওপর খারাপ প্রভাব ফেলে। যখন আমাকে নিয়ে নেতিবাচক কিছু পড়ি তখন সত্যি খুব খারাপ লাগে। তবে একটা সময় সেটা কাটিয়ে ওঠার চেষ্টা করি এবং মনে মনে ভাবি, এটির মোকাবেলা আমি করতে পারব। অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভালো করার দিকে মনোযোগী হই এবং আমাকে নিয়ে কোনো প্রকার ট্রলের সুযোগ দেবো না বলে চিন্তা করি।’ তবে বিষয়টি কাটিয়ে উঠতে তার বাবা চাঙ্কি পাণ্ডে বেশ সহযোগিতা করেছেন বলে জানান অনন্যা।

এর আগে বাবা চাঙ্কি পাণ্ডে মেয়েকে সামাজিক যোগাযোগ মাধ্যমের নেতিবাচক আলোচনা কীভাবে মোকাবেলা করতে হবে সেই সম্পর্কে কথা পরামর্শ দিয়েছিলেন। এক সাক্ষাত্কারে চাঙ্কি পাণ্ডে বলেছিলেন, ‘প্রথমদিকে এটি আমাদের সবার জন্য খুবই বিরক্তিকর ছিল। কিন্তু তারপর আমি বললাম, শোনো মেয়ে, এটা একটা অ্যাপ, মানুষ নয়। তোমার এত আবেগ কেন? এটা ব্যক্তিগত কিছু নয়, শুধুমাত্র ব্যবসা। এটা চিরকাল থাকবে, ট্রল করা কখনও বন্ধ হবে না। এগুলো মেনে নিয়েই তোমাকে কাজ করতে হবে। কারও সঙ্গে বিতর্কে জড়িয়ে লাভ নেই। মনোযোগ দিয়ে নিজের কাজটি করে যাও।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ