মিরপুরে ইউএনও কাপ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান উপজেলা প্রশাসন

শরিফুল ইসলাম
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪, ৯:০৪ অপরাহ্ন

যুব সমাজকে মাদকসহ সকল অপরাধমুক্ত রাখতে কুষ্টিয়া মিরপুরে ইউএনও কাপ ভলিবল টুর্নামেন্টের সফল সমাপ্তি হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই ভলিবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন মিরপুর থানার ওসি (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম।

টুর্নামেন্টে মিরপুর উপজেলার ১৩ টি ইউনিয়ন, পৌর সভা এবং উপজেলা প্রশাসনের সমন্নয়ে ৮ টি দল অংশ গ্রহণ করে। উদ্বোধণী খেলায় পোড়াদহ ইউনিয়ন দল ছাতিয়ান ইউনিয়ন দলকে ২-০ সেটে পরাজিত করে সেমিফাইনাইলে এবং আমবাড়িয়া ইউনিয়ন দলকে ২-১ সেটে পরাজিত করে ফেইনালের টিকিট নিশ্চিৎ করে।

অপরদিকে মিরপুর উপজেলা প্রশাসন চিথিলিয়া ইউনিয়ন দলকে ২-০ সেটে পরাজিত করে সেমিফাইনাল এবং সদরপুর ইউনিয়ন দলকে ২-১ সেটে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়।

বিকাল সাড়ে চারটায় উপজেলা প্রশাসন এবং পোড়াদহ ইউনিয়ন দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন দল পোডাদহ ইউনিয়ন দলকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মোঃ কাওছার হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “তরুণ ও যুব সমাজকে সকল প্রকার অপরাধমুক্ত রাখার লক্ষ্যে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ভলিবল খেলার আয়োজন সত্যিই আমাকে মুগ্ধ করেছে।”

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল করিম, যুগ্ন সাধারণ সম্পাদক হীরক জোয়ার্দ্দার, চিত্র রঞ্জন পণ্ডিত, শফিউল আলম শান্টু, মোঃ রফিক, শফিউল ইসলাম, মাহাবুল ইসলামসহ উপজেলা প্রশানসন ও ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

 টুর্নামেন্টের সকল খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন কুষ্টিয়া জেলা ভলিবল দলের কোচ মোঃ রেজাউল ইসলাম আরজু, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন মিরপুর মাহমুদা চৌধুরী কলেজের শারীরিক শিক্ষা শিক্ষক মোঃ শরিূফুল ইসলাম এবং স্কোরারের দায়িত্ব পালন করেন মোঃ জাহাঙ্গীর মাসুদ ও সান্টু।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com