নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

মাদ্রাসার সুপারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব-বন্ধন

শরীয়তপুর প্রতিনিধি
বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

মাদ্রাসার সুপার মাওলানা মোঃ তাইজুল ইসলাম (সেলিম) সহ-১২ জন নিরীহ মানুষকে জড়িয়ে দায়েরকৃত মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব-বন্ধন করেছেন, শরীয়তপুর জাজিরা উপজেলার জয়নগর নূরীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার শান্তি প্রিয় জনতা।

২৪ নভেম্বর বুধবার সকাল ১০টায় জাজিরা উপজেলার জয়নগর বাজারে নূরীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন খান, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সভাপতি মোঃ ইকবাল হোসেন খান , ইউপি সদস্য মোঃ লিটন মাদবর, মাওলানা তাইজুল ইসলামের সহধর্মনী হাসিনা বেগম সহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ৫ হাজার মানুষ এই মানব-বন্ধনে অংশ গ্রহণ করেন।

মানব-বন্ধনে অংশগ্রহণ কারী ব্যক্তিরা বলেন, গত ১৪ নভেম্বর রবিবার বিকাল ৪ টার দিকে জয়নগর খান কান্দি গ্রামের মোঃ আলী হোসেন খান (৭৫) নিজ জমির সিমানা নির্ধারনের বিষয় নিয়ে মোঃ ছালাম খান ও আজিজুল খানের সাথে উচ্চস্বরে কথা বলতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়।

এই স্বাভাবিক মৃত্যুকে হত্যাকান্ড বানিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর উদ্দেশ্যে,খান কান্দি গ্রামের কু-চক্রকারী মোঃ সুমন খান, সুহেল খান (নুর),হারুন খান গং ব্যক্তিরা, জয়নগর নূরীয়া দখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ তাইজুল ইসলাম (সেলিম) সহকারী শিক্ষক শহিদুল ইসলাম ও মাদারীপুর নাজিম উদ্দিন কলেজের শিক্ষার্থীসহ এলাকার নিরীহ ১২জন মানুষের বিরুদ্ধে একটি মিথ্যা হত্যা মামলা দায়ের করে। এই মানব-বন্ধন থেকে বাংলাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী সহ-প্রশাসনের কাছে আমরা দাবী জানাচ্ছি যে, জয়নগর ইউনিয়ন বাসীর শান্তির লক্ষে, এই মিথ্যা হত্যা মামলা সঠিক তদন্ত্র করে, এলাকার নিরীহ নিরঅপরাধ মানুষকে শান্তিতে বসবাস করার সুযোগ করেদিন।

উপস্থিত শান্তি প্রিয় জনতা আরো বলেন, মাওলানা তাইজুল ইসলাম (সেলিম) এলাকার সম্ভ্রান্ত খান পরিবারে জন্ম গ্রহণ করে। তার চাচা মাওলানা আনিসুর রহমান খান ও তার বাবা মনসুর খান নূরিয়া দাখিল মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন অত্র মাদ্রাসায় মাওলানা তাইজুল ইসলাম (সেলিম) দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত মাদ্রাসার সুপার পদে দায়িত্ব পালন করে আসছেন। সে আরো দুটি মাদ্রাসা প্রতিষ্ঠাসহ এলাকার জনগণের স্বার্থে সামাজিক উন্নয়ন মূলক কাজ করছেন। তাই আমরা মাওলানা তাইজুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা হত্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ