মাথাভাঙ্গা নদীতে প্রতিবন্ধী নারীর মরদেহ

চুয়াডাঙ্গা প্রতিনিধি
শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩, ১০:০২ অপরাহ্ন

নিখোঁজের একদিন পর চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাথাভাঙ্গা নদী থেকে এজিনা আক্তার (৪০) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে দামুড়হুদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাথাভাঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় ওই নারীর মরদের উদ্ধার করা হয়।

নিহত এজিনা আক্তার চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জ গ্রামের রুস্তম মল্লিকের মেয়ে। বৃহস্পতিবার দুপুরে থেকে নিখোঁজ ছিলেন তিনি। তার মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সকালে দামুড়হুদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাথাভাঙ্গা নদীতে ৩০/৩৫ বছর বয়সী অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে মরদেহটি এজিনা আক্তারের বলে শনাক্ত করে তার পরিবার।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ওই নারীর মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছেন তিনি। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com