নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

মহেশপুরে সুলতান হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামের সুলতান হত্যাকান্ডের ঘটনায় জড়িত ব্যক্তিদের ফাঁসির দাবিতে নিহতের পরিবার ও এলাকাবাসী মানববন্ধন করেন।

মঙ্গলবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত পুরন্দপুর ঘাটপাড়ায় নুরানী মাদ্রাসার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার অসংখ্য নারী পুরুষ অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত সুলতানের স্ত্রী আলেয়া খাতুন,ছেলে রিয়াজ হোসেন, রিফাদ হোসেন, বড় ভাই ফরিদ হোসেন,গ্রামবাসীর পক্ষে ফজলুর রহমান,মুক্তা বেগম,আলী আহম্মদ প্রমুখ।

ফতেপুর ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু নিহত সুলতান হত্যার ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই ফতেপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মিজান তার সমর্থকদের নিয়ে নিহত সুলতান(৪৫)কে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গাছের সাথে বেঁধে ব্যাপক নির্যাতন করে। সুলতান বুকে ও পেটে মারাত্মক আঘাত পেয়ে যশোর সদর হাসপতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় প্রায় একমাস পর তার মৃত্যু হয়।

ওই ঘটনায় মিজান মেম্বারকে প্রধান আসামী করে মহেশপুর থানায় একটি হত্যা মামলা হয়। যার নং-১১(৮)২২। কিন্তু এখন পর্যন্ত ওই ঘটনায় জড়িত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ