নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন

মনোহরগঞ্জে সাড়ে ৪ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

কুুমিল্লা প্রতিনিধি
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৭:২০ পূর্বাহ্ন

মৌসুমে বোরো ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকার সাড়ে ৪ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ এবং ‘ডিওপি’ ও ‘এমওপি’ সার বিতরণ করা হয়।
দিনব্যাপী উপজেলার ১১ ইউনিয়নের ৩ হাজার ৭ শ’ জন কৃষকের মাঝে সাড়ে ৭ মেট্রিক টন বোরো ধান (হাইব্রীড) বীজ এবং ৭ শ’ জন কৃষকের মাঝে সাড়ে ৩ মেট্রিক টন উচ্চ ফলনশীল (উফশী) বোরো ধানের বীজ, ৭ মেট্রিক টন ডিএপি সার ও ৭ মেট্রিক টন এমওপি সার বিতরণ করা হয়েছে।
মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজিয়া হোসেনের সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সুজন কুমার ভৌমিক।
উপ-সহকারী কৃষি কর্মকর্তা জামানুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানুর ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ মিরাজ হোসাইন মজুমদার, মোস্তফা কামাল, সমর চন্দ্র পাল, প্রবীর কুমার কুরি, এবিএম জরজিশ মিয়া, হারুনুর রশিদ মজুমদার, গোলাম সরওয়ার মজুমদার, নিজাম উদ্দিন, ইয়াসির আরাফাত, আব্দুল্লাহ আল মামুন, তৌহিদুল ইসলাম মজুমদার, জহিরুল ইসলাম, ফারুক হোসাইন, সাইফুল ইসলাম মজুমদার, নুসরাত শারমিন, রাহিমা আক্তার, সৈকত বড়ুয়া ঝিন্টু, মহসিন রাসেল, মাজহারুল ইসলাম ও মৃণাল কান্তি বড়ুয়াসহ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।
Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ