নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

বেশি ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে অভিযান চলছে: ওবায়দুল কাদের

অন্যদৃষ্টি ডেস্ক
মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ৮:০৭ অপরাহ্ন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পুনঃনির্ধারিত হারের চেয়ে বেশি ভাড়া আদায় করলে দায়ী পরিবহনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিআরটির মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে।

মঙ্গলবার সচিবালয়ে নিজের দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পরিবহন মালিক সমিতি ও শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ পুনঃনির্ধারিত হারে ভাড়া আদায়ে প্রতিশ্রুতিবদ্ধ হলেও গতকাল বিভিন্ন পরিবহনে অধিক হারে ভাড়া আদায়ের অভিযোগ এসেছে। যা কোনোভাবেই কাম্য নয়।  অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে আজ থেকে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে বিআরটির মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে।

বাস ভাড়া ও জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে শাহবাগে অবস্থানবাস ভাড়া ও জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে শাহবাগে অবস্থান

তিনি বলেন, কিছু কিছু গণমাধ্যম দায়িত্বশীল ভূমিকা পালন করলেও কয়েকটি গণমাধ্যম অপমানজনক সমালোচনা করছে, যা প্রত্যাশিত নয়। যাত্রী কল্যাণ সমিতি নামে একটি ভুয়া সংগঠনও বিষয়টি না জেনে, না বুঝে সমালোচনা করছে।

এর আগে এশীয় উন্নয়ন ব্যাংক এডিবির বাংলাদেশের নতুন কান্ট্রি ডিরেক্টর এডিমন গিন্টিং এবং বিদায়ী কান্ট্রি ডিরেক্টর মনমোহন প্রকাশের নেতৃত্বে এডিবির একটি প্রতিনিধি দল সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অফিস ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে বাংলাদেশে এডিবির সহায়তায় যেসব প্রকল্পের কাজ চলমান সেগুলোর অগ্রগতি নিয়ে আলোচনা হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ