নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ জানুয়ারী ২০২৩, ০৭:১১ পূর্বাহ্ন

বিশ্বকাপের ট্রফি উদ্বোধনে কাতারে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক
রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ১:৫৬ অপরাহ্ন

দীপিকার গেরুয়া বিকিনিতে আগুন জ্বলছে ভারতজুড়ে। পাঠান ছবির ‘বেশরম রং’ বিতর্কে তোলপাড় রাজনৈতিক মহল। এর মধ্যেই ফুটবল বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে কাতারের উদ্দেশ্যে দেশ ছাড়লেন দীপিকা। লুসাইল স্টেডিয়ামে ফাইনালের মঞ্চে উপস্থিত থাকবেন এই বলিউড সুন্দরী।

ভারতের প্রথম অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার সম্মান অর্জন করবেন তিনি। এবার ফাইনালে ট্রফি উন্মোচন করে ইতিহাস গড়বেন দীপিকা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পরনে অলিভ প্যান্ট আর সাদা টপ। সঙ্গে ক্রিম রঙা কোর্ট। ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে হাজির থাকবেন দীপিকা।

বেশরম রং নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে আগুন জ্বলছে, অথচ দীপিকার মুখে উদ্বেগের রেশটুকু নেই। খোশমেজাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। পাপারাৎজিদের সঙ্গে কথাও বললেন।

ফ্রান্স না আর্জেন্টিনা কার হাতে উঠবে বিশ্বকাপ? উদ্বিগ্ন গোটা বিশ্ব। মেসির স্বপ্ন কি পূরণ হবে রবিবার রাতে? প্রহর গুণছে ভক্তরা।

মুম্বাই বিমানবন্দরে আলোকচিত্রী একজন দীপিকাকে বলেন, ‘মেসির সঙ্গে সেলফি তুলে একদম ধুম মাচিয়ে দিন ম্যাম, আপনার সঙ্গে মেসির ছবি দেখতে চাই, আমি মেসির দারুণ ভক্ত’। একথা শুনে মিষ্টি হেসে দীপিকা বলেন, ‘বলছি গিয়ে’।

দীপিকার উদ্দেশে পাপারাৎজিদের বার্তা, ‘ম্যাডাম দুটো গানই ফাটাফাটি লেগেছে, কারেন্ট লেগেছে ম্যাম’। জবাবে মুচকি হাসেন দীপিকা পাড়ুকোন।

অন্যদিকে, ‘পাঠান’-এর প্রচারের জন্য বিশ্বকাপ ফাইনালে যাচ্ছেন শাহরুখ খানও। জানিয়েছেন, ওয়েনি রুনির সঙ্গে বসে আর্জেন্টিনা আর ফ্রান্সের খেলা দেখবেন তিনি। তার কথায়, ‘মাঠে মেসি আর এমবাপে… স্টুডিওতে ওয়েনি রুনি আর আমি। আমাদের সঙ্গে বাড়িতে বসে লাইভ দেখুন আপনারাও।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ