নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ অগাস্ট ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

ভারত-বাংলাদেশে একসঙ্গে জিৎ-মিমির প্রথম সিনেমা ‘বাজি’

বিনোদন ডেস্ক
সোমবার, ৫ জুলাই, ২০২১, ৮:৫৬ অপরাহ্ন

টালিউড সুপারস্টার জিৎ ও মিমি চক্রবর্তী প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘বাজি’। এটি নির্মাণ করেছেন অংশুমান প্রত্যুষ। নির্মাণ শেষ হয়ে গেলেও করোনা মহামারির কারণে সিনেমাটি মুক্তির আলো দেখছে না।

তবে এবার নতুন একটি খবর জানা গেলো ‘বাজি’ সম্পর্কে। তা হলো, ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। সাফটা চুক্তির আওতায় এই সিনেমা আমদানি করছে তিতাস কথাচিত্র।

জানা গেছে, দীর্ঘদিন বন্ধ থাকার পর পুনরায় চালু হচ্ছে সাফটা চুক্তির মাধ্যমে ঢাকা ও কলকাতার সিনেমা আদান-প্রদান। সেই সুবাদেই বাংলাদেশে আসছে জিৎ-মিমির সিনেমাটি। এর বিপরীতে বাংলাদেশ থেকে ভারতে মুক্তি পাবে হাবিবুর রহমান হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’। ২০১৯ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় অভিনয় করেছিলেন আনিসুর রহমান মিলন ও মৌসুমী।

বেশ কিছু দিন আগেই বাংলাদেশের সেন্সর বোর্ডে ‘বাজি’ জমা দেয় তিতাস কথাচিত্র। বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখার পর মুক্তির অনুমতি দেন। তবে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় যেহেতু দেশের সিনেমা হলগুলো বন্ধ রয়েছে, সুতরাং সহসাই সিনেমাটি মুক্তির সম্ভাবনা নেই।

অবশ্য আমদানিকারক প্রতিষ্ঠানটি চিন্তা করছে, ঈদ উপলক্ষে যদি হল খুলে দেওয়া হয়, তাহলে এই ঈদেই ‘বাজি’ মুক্তি দেওয়া হবে।

প্রসঙ্গত, ‘বাজি’ সিনেমাটি নির্মিত হয়েছে ২০১৬ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার অ্যাকশন-থ্রিলার সিনেমা ‘নানাকু প্রেমাথু’র রিমেক হিসেবে। যেখানে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর ও রাকুল প্রীত সিং। ২০২০ সালের ফেব্রুয়ারিতে ‘বাজি’ সিনেমাটির শুরু হয়েছিল। এটি প্রযোজনা করেছেন জিৎ নিজেই।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ