নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১০ মে ২০২১, ০১:১৮ অপরাহ্ন

‘দোস্তানা-২’ থেকে বাদ দেওয়ায় প্রতিবাদে সরব কঙ্গনা

বিনোদন ডেস্কঃ
রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৮:৪৮ পূর্বাহ্ন

কার্তিক আরিয়ানকে ‘দোস্তানা-২’ ছবি থেকে বাদ দেওয়ায় বি টাউনে উঠেছে শোরগোল। করণ জোহারের ধর্মা প্রডাকশন টুইট করে স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছে, তারা ‘দোস্তানা-২’ এর জন্যে নতুন করে কাস্টিং করবেন। কার্তিকের সঙ্গে ভবিষ্যতে কখনও কাজ করবেন না বলেও জানিয়েছেন করণ এবং তার প্রডাকশন হাউজ। এরূপ সিদ্ধান্তে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছে কার্তিক ফ্যানেদের মধ্যে।

এই বিষয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনা সব সময়েই নিজেকে বলিউডের আর পাঁচটা অভিনেত্রীদের থেকে ভিন্ন স্রোতের মনে করেন। প্রতিবাদী সত্ত্বা নিয়ে চলেন। তাই এবারও তিনি কার্তিকের হয়ে প্রতিবাদে সরব হলেন।
করণ জোহারের সঙ্গে কঙ্গনার একটি ঠাণ্ডা লড়াই শুরু থেকেই চলে এসেছে। তাই করণের এমন কাজে কঙ্গনা মুখ খুলবেন সেটাই আশা করেছিলেন কঙ্গনার ভক্তরা। আর তিনি এবারও নির্ভয়ে করণের বিরুদ্ধে প্রতিবাদের আওয়াজ তুললেন। কার্তিকের পাশে দাঁড়িয়ে কঙ্গনা টুইট করে লিখেছেন,”কার্তিক তার নিজের দক্ষতায় আজ এত দূর এসেছে, ভবিষ্যতেও এগিয়ে যাবে। পাপা জো এবং তার নেপো গ্যাংয়ের কাছে একটাই অনুরোধ সুশান্তের মত কার্তিকে ঝুলে পরতে বাধ্য করো না। দয়া করে তাকে তোমরা একা ছেড়ে দাও।”

কার্তিক আরিয়ানকে ভরসা জুগিয়ে কঙ্গনা তার পরের টুইটে লিখেছেন, “এদের থেকে একদম ভয় পাওয়ার দরকার নেই তোমার। এই ধরণের কিছু জঘন্য আর্টিকেল এবং ঘোষণা প্রকাশ করে তোমায় দোষী বানিয়ে এরা এখন চুপ আছে। সুশান্ত সিংয়ের বিরুদ্ধেও তারা আনপ্রফেশনল ব্যবহার এবং মাদক আসক্তির গল্প ছড়িয়েছিল”

কঙ্গনা আশ্বাস দিয়েছেন তিনি এবং সাধারণ মানুষ সম্পূর্ণ সাপোর্ট করছেন কার্তিককে। তিনি কার্তিককে তার টুইটের দ্বারা সাহস জুগিয়েছেন। তিনি আরও টুইট করে লিখেছেন, “যেনে রাখো আমরা সব সময় তোমার পাশে আছি। যে মানুষ তোমায় গড়েনি সে কোনদিন তোমায় ভাঙতে পারবে না। আমরা সবাই জানি করণ জোহারকে, সে কেমন তাও জানি। তুমি অনেক ভালো কাজ করছ। ভবিষ্যতেও করবে। কেবল নিজের উপর ভরসা রাখো।”

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ