নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১০ মে ২০২১, ০১:০৯ অপরাহ্ন

আবেগঘন অজয়-কাজল;প্রাপ্তবয়স্ক হলো মেয়ে

বিনোদন ডেস্কঃ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৮:৪২ পূর্বাহ্ন

সামাজিক যোগাযোগমাধ্যমে অজয় ও কাজল দুজনই তাঁদের আদুরে কন্যাকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। অজয় একটি আলোকচিত্র ভাগ করে নিয়েছেন সামাজিক পাতায়, একই পথ অনুসরণ করেছেন কাজলও। অজয় দিয়েছেন বড়বেলার ছবি আর কাজল স্মরণ করিয়ে দিয়েছেন সেই ছোট্ট নিশাকে।

ভারতে এখন করোনাকাল ভয়াবহ রূপ ধারণ করেছে। সন্তানের জন্মদিনে আনন্দের পাশাপাশি পোস্টে সে কথাও স্মরণ করিয়ে দিয়েছেন অজয় দেবগন। অজয়ের কাছে এই ‘স্ট্রেসফুল’ সময়ে সন্তানের জন্মদিনের আনন্দ যেন একমাত্র ‘ব্রেক’।

অন্যদিকে, সামাজিক পাতায় মা হিসেবে নিজের এত বছরের যাত্রার কথা লিখেছেন কাজল। জানিয়েছেন, মায়ের দায়িত্ব পালন করা ছিল তাঁর জীবনের সবচেয়ে বড় পরীক্ষা। মেয়ের শিক্ষক হিসেবে যত না থেকেছেন, তার চেয়েও বেশি শিক্ষার্থীর ভূমিকায় ছিলেন। নতুন করে কত কাজ যে শিখতে হয়েছে তাঁকে!

পত্রপত্রিকার খবর, অষ্টাদশী নিশার এখনই বলিউডে পা রাখার পরিকল্পনা নেই। তবে দুঃখজনক হলেও সত্য, অন্তর্জালে প্রায়ই বিদ্রুপের শিকার হন নিশা। যতবার ঘর থেকে বের হন, পিছু নেন পাপারাজ্জিরা। আর ছোট পোশাকের জন্য প্রায় অন্তর্জালবাসী তাঁকে কটাক্ষ করেন। এমনকি গায়ের রং নিয়েও বিদ্রুপের শিকার হয়েছেন বহুবার।

বলিউডে তারকা-সন্তানদের প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। ভক্তদের আশা, সারা আলি খান বা অনন্যা পান্ডেদের মতো নিশা দেবগনও বিনোদন দুনিয়ায় পা রাখবেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ