নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৫৭ পূর্বাহ্ন

বিচ্ছেদ নিয়ে শাকিরার ‘বিস্ফোরক’ মন্তব্য

বিনোদন ডেস্ক
বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩, ৩:৪০ অপরাহ্ন

প্রায় ১২ বছর ধরে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্ক ছিল পপ তারকা শাকিরার। তাদের প্রেমের গভীরতা মাঝেমধ্যেই ফুটে উঠত সোশ্যাল মিডিয়া। পিকের জন্য শাকিরা স্পেনে গিয়েও থাকতে শুরু করেন।

তবে সেই সম্পর্ক টেকেনি। গেলো বছর এই দম্পতির আকস্মিক বিচ্ছেদে ভক্তরা রীতিমতো হতবাক হয়েছিলেন, তাদের বিচ্ছেদ নিয়ে তুমুল আলোচনাও চলেছে। যদিও তাদের বিচ্ছেদের কারণ যানান নি এই দুই তারকা।

ভক্তদের ধারণা ছিল, ফুটবলার জেরার্ডের জীবনে অন্য কোনো নারী প্রবেশ করায় তিনিই শাকিরাকে প্রতারণা করেছেন। তবে দম্পতির কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। তবে এবার বোধহয় গুঞ্জনের অবসান হতে চলেছে।

শাকিরা নতুন বছরে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে, যা তাদের বিচ্ছেদের আসল কারণ সম্পর্কে ইঙ্গিত দিচ্ছে। পোস্টটি পড়ার পর ভক্তরাও শাকিরাকে উগ্রভাবে সমর্থন করছেন।

পোস্টে তিনি  বিশ্বাসঘাতকতার কথা উল্লেখ করেছেন। তার এই অভিযোগ তীর যে পিকের দিকেই তা বলার অপেক্ষা রাখে না।

শাকিরা লিখেছেন, এই নতুন বছরেও যদি আমাদের ক্ষতগুলো খোলা থাকে, তবে শুধু সময়ই একজন ভালো সার্জন হয়ে সেগুলো সারিয়ে দিতে পারে। কেউ আপনাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেও, অন্যকে বিশ্বাস করতে ভুলে যাবেন না। অবজ্ঞার সম্মুখীন হলেও আপনার মূল্য চিনতে ভুলবেন না। কারণ এই পৃথিবীতে যারা প্রতারণা করে, তাদের থেকেও বেশি ভালো মানুষ পৃথিবীতে রয়েছে।

শাকিরা আরো লিখেছেন, আমাদের কান্না অর্থহীন নয়। তারা সেই মাটিতেই সেচ দেয়, যেখানে আমাদের ভবিষ্যৎ সুন্দর হবে।

শাকিরা-পিকের সংসারে রয়েছে দুই সন্তান। তাদের নাম মিলান (৭) এবং সাশা (৯)। ২০২২ সালের শেষের দিকে আদলতের মাধ্যমে তাদের দায়-দায়িত্বের ব্যবস্থা গ্রহণ করেছেন তারা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ