বাথটাব থেকে জনপ্রিয় অভিনেতার লাশ

বিনোদন ডেস্ক
সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ন

জনপ্রিয় সিরিজ ‘ফ্রেন্ডস’-এর অভিনেতা ম্যাথিউ পেরি আর নেই। লসঅ্যাঞ্জেলেসে নিজ অ্যাপার্টমেন্টের বাথটাব থেকে উদ্ধার করা হয়েছে তার লাশ। তার বয়স হয়েছিল ৫৪ বছর। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সংবাদমাধ্যম পিপলকে লসঅ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র জানিয়েছে, পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মৃত্যুর খবর দিয়ে পেরির বাড়ি থেকে পুলিশ ডাকা হয়। তবে সেই সময় মৃত ব্যক্তির পরিচয় নিয়ে কিছু নিশ্চিত করা হয়নি। তবে এখনো পর্যন্ত সন্দেহজনক কোনো খবর নেই। পেরির বাড়ি থেকে সাহায্যের জন্য যে ফোন আসে সেখানেও প্রাথমিকভাবে কার্ডিয়াক অ্যারেস্টের কথা বলা হয়েছিল।

১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন ম্যাথিউ পেরি। তিনি বেড়ে উঠেছেন কানাডার অটোয়াতে। কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে একই স্কুলে পড়েছেন তিনি। তার মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক আর বাবা জন বেনেট পেরি ছিলেন একজন অভিনেতা।

তরুণ বয়সে লসঅ্যাঞ্জেলেসে থিতু হন পেরি। টেলিভিশনে ছোটখাটো চরিত্রে কাজ শুরু করেন। তিনি জনপ্রিয়তা পান ‘বয়েজ উইল বি বয়েজ’-এ অভিনয় করে। এতে তার চরিত্রের নাম ছিল রাসেল। এর পরই তিনি সুযোগ পান ‘ফ্রেন্ডস’ সিরিজে, যা তার পরিচিতি আরও বাড়িয়ে তোলে। এ ছাড়া আরও বেশ কিছু জনপ্রিয় সিরিজে দেখা গেছে তাকে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com