নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১০ মে ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক আনিসুর নিহত

সাইফুল ইসলাম ঝিনাইদহ (সদর)প্রতিনিধিঃ
রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৭:৫৮ অপরাহ্ন

ঝিনাইদহ সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের ছেলে ট্রাকচালক ঢাকা জেলার আশুলিয়া উপজেলার নবীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না-লিল্লাহী অ-ইন্না ইলাহি রাজিউন।

জানা গেছে, চলতি মাসের ৪ তারিখ দিবাগত রাতে আশুলিয়া উপজেলার নবীনগর এলাকায় থেমে থাকা ট্রাকের পেছনে অচেতন অবস্থায় পোল্ট্রি ফিড বোঝাই তার ট্রাক ধাক্কা দিয়ে আহত হয়। দীর্ঘ দিন ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের (আইসিইউ)তে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার দুপুরে না ফেরার দেশে চলে যান।

নিহত ট্রাকচালকের নাম আনিসুর রহমান (৩৩)। তিনি ঝিনাইদহ জেলার সাগান্না ইউনিয়নের বাদপুকুরিয়া গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে।

এবিষয়ে তার পরিবারের লোকেরা জানান, গত চার তারিখ দিবাগত রাতে ঢাকা জেলার আশুলিয়া উপজেলার নবীনগর সড়ক লেনে রাস্তার পাশে থামানো একটি ট্রাকের পেছনে অচেতন অবস্থায় তার চলন্ত ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে চালক আনিসুর গুরুত্ব আহত হয়ে কিছু দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে থাকা অবস্থায় শনিবার দুপুরে মারা যায়।

তার জানাজা নামাজে উপস্থিত ছিলেন, সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ইউপি নির্বাচনী সদস্য আকবর আলী, বাবুল মিয়া,কামাল,সোহেলসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

জানাজা নামাজ শেষে রবিবার দিবাগত রাত দুইটার দিকে স্থানীয় গোরস্থানে তাকে দাফন কাজ সম্পূর্ণ হয়। তিনি বিদায়কালে মা,স্ত্রী, এক মেয়ে, এক ছেলেসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আনিসুরের পরিবারের পাশে থেকে সার্বিক সাহায্য সহযোগিতা করারও আশ্বাস দেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ