নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৩ অগাস্ট ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

নলডাঙ্গা ইউনিয়ন  বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন, মোঃ সেলিম উদ্দিন 

অন্যদৃষ্টি ডেস্ক
মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

  ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদুল আযহা উপলক্ষ্যে নলডাঙ্গা   ইউনিয়নসহ দেশের সর্বস্তরের জনগনকে প্রাণঢালা শুভেচ্ছা জানানোর পাশাপাশি, স্বাস্থ্যবিধি মেনে চলে, বেশী বেশী আল্লাহর কাছে মোনাজাতের মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন নলডাঙ্গা   ইউনিয়ন ইউনিয়ন বিএনপি’র যুগ্ম-আহব্বায়ক মোঃ সেলিম উদ্দিন।
তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নলডাঙ্গা   ইউনিয়নের  সর্বস্তরের জনগন সহ , তথা সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য। পশু কোরবাণীর মাধ্যমে প্রত্যেকের মনে ত্যাগের মানসিকতা জাগ্রত হবে। এবং পশুত্ব বিলীন হবে বলে আশা রাখছি। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি।
করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলি। এবং আল্লাহর কাছে বেশী বেশী মোনাজাত করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা পালন করি।সবাই সাস্থবিধি মেনে চলি, সামাজিক দুরত্ব বজায় রাখি, মাক্স পরিধান করি, সর্বোপরি ঘরে থাকি নিরাপদ থাকি।
Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ