নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৩ অগাস্ট ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

রাজনীতিতে হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শেকে স্বরণ করতে হবে : আলহাজ্ব কুনু মিয়া

আবুল কাশেম রুমন, সিলেট ব্যুরো
রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ১০:২৮ অপরাহ্ন
রাজনীতিতে হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শেকে স্বরণ করতে হবে : আলহাজ্ব কুনু মিয়া

গ্রাম বাংলার মানুষের ‘‘হৃদয়ের’’ মানুষ হোসাইন মোহাম্মদ এরশাদ। তৎকালিন সময়ের বাংলাদেশের গ্রাম-শহর উন্নয়নের ছোঁয়া আজও মানুষের মনে ও চোখের মধ্যে সদৃশ্যমান রয়েছে। রাজনীতিতে এনেছেন বিপুল পরিবর্তন।

মূল্যায়ন করেছেন জাতীয় পার্টির প্রতিটি তৃনমুল নেতাকর্মীদের। হোসাইন মোহাম্মদ এরশাদের রাজনীতির আদর্শকে অনুস্বরণ করলে জাতীয় পার্টি আগামীতে অনেকদুর এগিয়ে যাবে। আগামীতে বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে একক ভাবে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে আমাদের বিশ্বাস।

তাই জাতীয় পার্টিকে শক্তিশালি করতে তৃনমুল নেতাকর্মীদের মধ্যে দলের প্রতি ভালোবাসা জন্মাতে হবে মনে প্রাণে।

২৮ নভেম্বর ২০২০ ইং গোলাপগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্যোগে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে, তৎকালিন সিলেট জেলা জাতীয় পার্টির সভাপতি ও সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সাংসদ সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থি আলহাজ্ব কুনু মিয়া উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় পার্টির নেতা জহির উদ্দিন ও কবির আহমদের যৌথ (প্রথম ও দ্বিতীয়) অধিবেশনে সভাপতিত্বে ও মনির আহমদ ও দেলোয়ার হোসেনের এর পরিচালনায় গোলাপগঞ্জ পৌরসভা ও উপজেলার ১১ টি ইউনিয়নের তৃনমুল নেতাকর্মীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রবিণ নেতা আব্দুল মুকিত ললাই, ইরাজ আলী, এস এম মালেক, লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থি খলকুর রহমান খলকু, কমিশনার ফারুক আহমদ, আলাই আহমদ, রুহেল আহমদ, জালাল আহমদ, জমির উদ্দিন, হিরা মিয়া, রাসেল আহমদ, বাবুল আহমদ, যুব সংতির নেতা নাজু আহমদ, সেবুল আহমদ, সজীবুর রহমান, আবুল কালাম, আব্দুল মুনিমসহ ১১ টি ইউনিয়নের নেতাকর্মীরা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ