নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

প্রতারণা মামলায় ফের জেরার মুখে নোরা

বিনোদন ডেস্ক
শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৮ অপরাহ্ন

সুখেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপির প্রতারণা মামলায় আবারও জেরার মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। শুক্রবার (২ সেপ্টেম্বর) দিল্লী পুলিশ চার ঘণ্টা জেরা করেছে এই অভিনেত্রীকে।

এ সময় মামলাটির তদন্ত করা ভারতের আর্থিক দুর্নীতি–সংক্রান্ত তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) এই নৃত্যশিল্পীকে প্রশ্ন করেছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, শুক্রবার দিল্লি পুলিশের ইকোনমিক উইংস নোরাকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে।

এ সময়ে তাকে ৫০টিরও বেশি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়।

প্রতারণা মামলায় এর আগেও ইডির পরিচালকের জেরার মুখে পড়েছেন নোরা। একই মামলায় আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ইডি।

অভিযুক্ত সুখেশের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে ইডি এবং দিল্লি পুলিশের ইকোনমিক উইংস।

সুখেশের থেকে দামি দামি উপহার নেওয়ার অভিযোগ রয়েছে নোরার বিরুদ্ধে। এমনকি বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি নিয়েছেন বলে গুঞ্জন রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তারা বিএমডাব্লিউ গাড়ি নিয়ে নোরাকে প্রশ্ন করলে তিনি বলেন, ‘গাড়ি দেওয়া নিয়ে আমি ববিকে (নোরার পারিবারিক বন্ধু) জানিয়েছি। ববি এ ব্যাপারে সুখেশের সঙ্গে কথা বলেছে। আমি তাকে গাড়িটি নিয়ে যেতে বলেছিলাম।’

দামি দামি ব্যাগ অন্যসব উপহার নিয়ে বলেন, ‘আমি সুখেশের থেকে কখনো এমন কিছু নেয়নি।’ তবে গুচি ও আইফোন নিয়ে তিনি বলেন, ‘আমি একটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গিয়েছিলাম। সেখানে আমাকে এসব দেওয়া হয়।’

গত বছর এক ওষুধ সংস্থার সাবেক মালিকের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় গ্রেফতার হন সুখেশ ও তার স্ত্রী লিনা পল। এরপরেই মামলাটির তদন্তে নামে ইডি। বর্তমানে ভারতের তিহাড় জেলে রয়েছেন সুখেশ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ