নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন

পরীর রাগ ভাঙালেন রাজ

বিনোদন ডেস্ক
রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩, ১২:২১ অপরাহ্ন

কদিন আগেও বিচ্ছেদের সুর ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সংসারে। তবে সে সময় এখন অতীত। স্বামী ও সন্তানকে নিয়ে এখন সুখের সংসার করছেন তিনি।

সংসার ভাঙন নিয়ে নতুন সুর উঠলেও শেষ পর্যন্ত অভিমান ভুলে আবার এক হয়েছেন রাজ-পরী।

এখন বেশ সুখেই আছেন বলে জানালেন।

শনিবার দুপুরে একসঙ্গে এক অনুষ্ঠানে হাজির হলেন তারা। এদিন তারা রাজধানীর একটি প্রতিষ্ঠানের নতুন শোরুম উদ্বোধন করতে আসেন। সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে অনুষ্ঠানে যোগ দেন রাজ ও পরী।

শোরুম উদ্বোধনের আগেই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন এই তারকা দম্পতি। প্রথমেই রাজের কাছে জানতে চাওয়া হয়, সংসার কেমন চলছে? প্রশ্ন শুনেই রাজ বলেন, খুবই ভালো, ফ্যান্টাস্টিক, জোশ যাচ্ছে আমাদের সংসার। বলতে পারেন সুখ–আনন্দে আমাদের ঘর এখন ভরপুর।

নিজের কথার সঙ্গে যোগ করে রাজ আরও বলেন, ‘সংসারজীবনে ঝুটঝামেলা থাকেই। এটি প্রায় সব সংসারেই হয়। আমি মনে করি, দাম্পত্যজীবনে একটু মান–অভিমান থাকলে ভালোবাসার গভীরতা বাড়ে। আমাদেরও বেড়েছে।’

কিন্তু পরীর রাগ বা অভিমান হলে কীভাবে ভাঙান? এমন প্রশ্ন করতেই সঙ্গে সঙ্গে পরীর গালে আলতো করে চুমু খান রাজ। রাজ বলেন, এভাবে গালে আলতো চুমু দিয়ে পরীর রাগ–অভিমান ভাঙাই। আমি ওর সামনে এমনভাবে গিয়ে দাঁড়াই, সব রাগ-অভিমান যেন উড়ে যায় ওর। আমার ওপর রাগ–অভিমান করে থাকতে পারে না পরী।

পাশে বসে রাজের কথা শুনছিলেন আর মিটিমিটি হাসছিলেন পরীমনি। এই অভিনেত্রী বললেন, আমরা কী সুন্দর আছি, ভালো আছি, সেটা কি আমাদের দেখে বোঝা যাচ্ছে না? দোয়া রাখবেন, যাতে এভাবেই আমাদের সামনের জীবনটা সুন্দরভাবে এগিয়ে যায়।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে পরীমনির ফেসবুক পোস্টের সূত্র ধরে তৈরি হয় আলোচনা। সে সময় গুঞ্জন শোনা যায় সংসার ভাঙতে চলেছে জনপ্রিয় এই জুটির। এমন ইঙ্গিতে বেশ কিছু ফেসবুক পোস্ট করেন পরীমনি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ