নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২১, ০২:০১ অপরাহ্ন

নিয়ামতপুর উপজেলা বিএনপি’র আয়োজনে ওয়াহেদ মেম্বরের ২য় মৃত্যু বার্ষিকী পালন

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৪ অপরাহ্ন

নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত সদস্য, বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নেতা ওয়াহেদ এর ২য় মৃত্যু বার্ষিকী পালন করলো উপজেলা বিএনপি। ২০১৯ সালের ২৫ সেপ্টেম্বর আজকের দিনেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি৷

মৃত্যুকালে বয়স হয়েছিলো ৪৫ বছর। ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে মারাত্মকভাবে আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ২৫ সেপ্টেম্বর হাসপাতালের আইসিইউতে তিনি মারা যান ।

শনিবার (২৫ সেপ্টেম্বর)  প্রয়াত এই নেতার ২য় মৃত্যু বার্ষিকীতে নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসনের বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান জানান, ওয়াহেদ দলের ক্রাইসিসে একজন খাটি জাতীয়তাবাদী আদর্শের ত্যাগী নেতা ছিলেন। তিনি সাধারণ মানুষের মন জয় করে নিয়েছিলেন। আর তাই তিনি পর পর তিন বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি ওয়াহেদ মেম্বরের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এবং দলের সকল নেতা-কর্মীদের মরহুমের মতো ত্যাগী ও আদর্শিক হয়ে দলকে গড়ে তুলার আহবান করেন। মৃত্যুকালে ওয়াহেদ মেম্বর সহধর্মিণী ও এক কন্যা সহ বহু গুণগ্রাহী রেখে যান।

মৃত্যু বার্ষিকীতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী সরকার, উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বাচ্চু, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বর, পাড়ইল ইউপির বিএনপি নেতা আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দিয়ানুদ্দিন,  সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন কাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহাবয়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসতিকিয়ার শুভ,  উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, নূরুন নবী নুহ আলম, সদস্য বুলবুল হোসেন , আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলো, আরিফ, মাহবুবুজ্জামান, ক্ইাউম মন্ডল, দোলন সোনারসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ