নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

নিয়ামতপুরে এইচএসসি পরীক্ষার্থীদের করোনা ভ্যাকসিন প্রদান

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
বুধবার, ২৪ নভেম্বর, ২০২১, ৭:২১ অপরাহ্ন

নওগাঁর নিয়ামতপুরে শুরু হয়েছে এইচএসসি পরিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সামনে বুধবার (২৪ নভেম্বর)সকাল ৯ টা থেকে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া হবে, এমন তথ্য পেয়ে সকাল থেকে সেখানে ভিড় জমায় উপজেলার ৭টি কলেজের এইচএসসি পরিক্ষার্থীরা। একসঙ্গে সবার উপস্থিতে সেখানে প্রচন্ড ভিড় লক্ষ্য করা গেছে।

উপজেলার ৭টি কলেজের ১২৫০ জন এইচএসসি পরিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন দেওয়া হয়। পরীক্ষার আগেই করোনা ভাইরাসের ভ্যাকসিন পাওয়ায় এইচএসসি পরিক্ষার্থী ও অভিভাবকরা খুশি।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ, নিয়ামতপুর সরকারি কলেজের  ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ মন্ডল।

অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল নাহিদ, ডাঃ প্রনব, জুনিয়র কনসেন্ট্রেশন ডাঃ তরিকুল ইসলাম প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানায়, আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি ও সমমানের পরিক্ষা। পরীক্ষার আগেই পরিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন দেওয়া হচ্ছে। বর্তমান করোনা পরিস্থিতিতে এইচএসসি পরীক্ষার্থীদের মনোবল শক্ত করতে ও সুরক্ষা নিশ্চিতে এ টিকা প্রদান কার্যক্রম কার্যকরী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ইউএনও।

টিকা গ্রহনকারী শিক্ষার্থী সাথী, আসমা,রিমনসহ অন্যরা জানান, একদিকে করোনার ভয় অন্যদিকে পরীক্ষা চলে এসেছে সবমিলে মানসিকভাবে একটু ভেঙ্গে পড়েছিলাম। কিন্তু আজ টিকা গ্রহণের পর নিজেদের প্রতি আত্মবিশ্বাস বেড়েছে। নিজেদের অনেকটা সুরক্ষিত মনে হচ্ছে ও পরীক্ষায় ভালো ফলাফলের লক্ষ্যে প্রস্তুতি অব্যাহত রয়েছে।

অভিভাবকরা বলেন, পরীক্ষার্থীদের টিকা দেওয়া হচ্ছে শুনে অনেক খুশি হয়েছি। সকালেই সন্তানদের নিয়ে চলে এসেছি টিকা কেন্দ্রে। সন্তানরা এই টিকা গ্রহণের মাধ্যমে সুরক্ষিতভাবে পরীক্ষা দিতে পারবে উল্লেখ করে পরিশেষে স্বস্তি প্রকাশ করেন অভিভাবকগণ।

উল্লেখ্য,আগামী ২৫ নভেম্বর উপজেলার ১০টি আলিম মাদরাসা প্রতিষ্ঠানের  ৬১৮ জন পরিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন প্রদান করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ