নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

নিখোঁজের ১৬ ঘন্টাপর পুকুর থেকে সাদিয়া’র মৃতদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

নওগাঁয় নিখোঁজ হওয়ার ১৬ ঘন্টা পর সাদিয়া (৯) নামের এক  শিশু শিক্ষার্থীর পুকুরের পানিতে ভাসমান অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সাদিয়া নওগাঁর পোরশা উপজেলার নিতপুর ইউপির গোপালগঞ্জ ‘গুচ্ছগ্রামের’ রুবেল হোসেন এর মেয়ে ও নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীতে পড়ুয়া ছাত্রী।

স্থানিয়রা জানান, শুক্রবার সকালে পোরশা উপজেলার নিতপুর গোপালগঞ্জ ‘গুচ্ছগ্রামের’ পাশে একটি পুকুরের পানিতে ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে স্থানিয়রা থানা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করলে এসময় শিশু’র মা ও বাবা সাদিয়ার মৃতদেহ সনাক্ত করেন।

এব্যাপারে নিহত শিশু সাদিয়া’র বাবা রুবেল জানান, গত বৃহস্পতিবার বিকালে বৃষ্টির সময় ছাতা নিয়ে ঘুরতে বের হয় সাদিয়া। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তার মা ও বাবাসহ পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। নিখোঁজের প্রায় ১৬ ঘন্টা পর শুক্রবার সকালে গ্রামের পাশের একটি পুকুরের পানি থেকে শিশু সাদিয়ার ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়।

এব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক নিহত শিশুর স্বজনদের বরাত দিয়ে জানান, লোকজনের অজান্তে বাড়ির পাশের পুকুরে পানিতে পড়ে মারা যায় শিশুটি। এজন্য কেউ বাদী হতে না চাওয়ায় এবং শিশুটি’র মৃতদেহ তার পরিবার চাওয়ায় স্বজনদের নিকট মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ