নতুন ছবির ট্রেলার চলাকালীন কাঁতলেন সামান্থা?

বিনোদন ডেস্ক
বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩, ১:০৮ অপরাহ্ন

এবার পৌরাণিক চরিত্রে ধরা দিয়েছেন দক্ষিণী জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু। ছবির বিষয়বস্তু কবি কালিদাসের ‘অভিজ্ঞান শকুন্তলম’। সেখানেই শকুন্তলার সাজে দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘শকুন্তলম’।

১৪ এপ্রিল গোটা ভারতে তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে এ ছবি। মুক্তির আগেই রীতিমতো চর্চায় এ ছবি। ‘শকুন্তলম’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে আবেগ ধরে রাখতে পারেননি দক্ষিণ ভারতের নায়িকা সামান্থা; বড়পর্দায় যখন ট্রেলার চলেছে, সামান্থা তখন আঝোরে কাঁদছিলেন।

সেই অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পড়েন মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা। কেন কাঁদছিলেন সামান্থা? এ অভিনেত্রীর উত্তর, ‘জীবনে অনেক ঘাত-প্রতিঘাত পার হতে হয়েছে, অনেক কষ্ট পেয়েছি। জীবনে যাই ঘটে যাক না কেন, সিনেমার প্রতি ভালোবাসা সবসময় অটুট থাকবে। জীবনে যতই সংগ্রামের সম্মুখীন হই না কেন, কখনও চলচ্চিত্র ছেড়ে দেব না। আমি চলচ্চিত্রকে যতটা ভালোবাসা দিয়েছি, চলচ্চিত্রও আমাকে ঠিক ততটাই ফিরিয়ে দিয়েছে।’

গত কয়েক বছরের দৃশ্যপট বিবেচনায় ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বিশেষ করে ‘দ্য ফ্যামিলি ম্যান’ তাকে সর্বভারতীয় দর্শকের কাছে ব্যাপকভাবে গ্রহণযোগ্য করে তোলে। তবে গত বছরের সেপ্টেম্বরে জানা যায়, দক্ষিণ ভারতের এই জনপ্রিয় অভিনেত্রী কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। এই তারকা ‘মায়োসিটিস’ নামের এক কঠিন রোগের সঙ্গে লড়ছেন।

এরপর থেকেই একরকম আড়ালে আছেন। তবে  কিছুদিন আগে তার নতুন ছবি ‘শকুন্তলম’-এ প্রচারে হাজির হন। সামান্থার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘যশোদা’। অসুস্থতার মধ্যেও করছেন ‘যশোদা’ ছবির শুটিং। শুধু তা-ই নয়, ছবিটির অ্যাকশন দৃশ্যের শুটিংয়েও অংশ নিয়েছেন।

অ্যাকশন প্রসঙ্গে সামান্থা বলেন, ‘এ ছবির অ্যাকশন দৃশ্যগুলো ছিল খুবই চ্যালেঞ্জিং। বাস্তবে অ্যাকশন করতে আমি মজা পাই। তবে কখনো ভাবিনি পর্দায় এভাবে অ্যাকশন করতে পারব। অ্যাকশন করার পর নিজেই অবাক হয়েছি।’

এর আগে ২০২০ সালে সিনেমাটির মহরতের সময় সামান্থা বলেছিলেন, ‘শকুন্তলম’ হবে তার স্বপ্নের প্রকল্প। তিনি এই সিনেমাটিতে কাজ করার জন্য অপেক্ষা করছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com