নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৭ মে ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

নওগাঁয় ৭৫৩ লিটার তেল জব্দ, ৬৫ হাজার টাকা জরিমানা

নওগাঁ প্রতিনিধি
শনিবার, ১৪ মে, ২০২২, ১২:৪০ অপরাহ্ন

নওগাঁয় ৩ টি গোডাউনে অভিযান চালিয়ে ৭শ ৫৩ লিটার মজুদ রাখা বিভিন্ন ব্র্যান্ডের বোতল জাত সয়াবিন তেল জব্দ করা হয়েছে। এসময় ঐ ৩ গোডাউনের মালিককে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার বিকালে নওগাঁ শহরের গোস্তহাটি ও আটাপট্টির আজাদ স্টোর, রণজিৎ পাল স্টোর ও কিরন ট্রেডার্সের গোডাউনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নওগাঁ কার্যালয় এই অভিযান পরিচালনা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার শহরের গোস্তহাটির মোড় ও আটাপট্টি এলাকায় অভিযান চালানো হয়। এসময় আমাদের কাছে তথ্য ছিলো এসব গোডাউনে তেল মজুদ রাখা হয়েছে।

পরে অভিযন চালিয়ে আজাদ স্টোরের গোডাউন থেকে ৩০ লিটার, রনজিত পালের গোডাউন থেকে ২শ ৫২ লিটার ও কিরন ট্রেডাসের গোডাউন থেকে ৪শ ৭১ লিটার বিভিন্ন ব্রান্ডের বোতলজাত সয়াবিন তেল জব্দ করা হয়।

তিনি আরো বলেন, আগের দামে কেনা এসব তেল বর্তমান বাজার দরে বিক্রির অপচেষ্টা করেছিলেন দোকানের মালিকরা। আমরা অভিযান চালিয়ে ঐ ৩ গোডাউন থেকে সব তেল জব্দ করেছি এবং তেল মজুদ রাখার অপরাধে আজাদ স্টোরের মালিক আবুল কালাম আজাদকে ১০ হাজার টাকা, রণজিৎ পাল স্টোরের মালিক রণজিৎ পালকে ২৫ হাজার টাকা ও কিরন ট্রেডার্সের মালিক সৈকত পালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও জব্দকৃত তেল ভোক্তাদের মাঝে বোতলের গায়ের মূল্যে বিক্রয় করা হয়। অভিযানে জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক শামসুল হক সহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ