নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

নওগাঁয় র‌্যাবের পৃথক অভিযানে ফেন্সিডিল সহ ৩ জন আটক

নওগাঁ প্রতিনিধি
বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ৬:১৯ পূর্বাহ্ন

নওগাঁয় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমান ভারতীয় মাদক ফেন্সিডিল ও বিদেশী মদ সহ মোট ৩ জন আটক।

মঙ্গলবার নওগাঁর ধামইরহাট উপজেলার কালুরপাড়া এলাকা থেকে  হতে ৪৮ বোতল ফেন্সিডিল, ৩০ বোতল লুজ ফেন্সিডিল (৩ লিটার) ২ বোতল বিদেশী মদ ও ১ টি মোটর সাইকেল সহ মোঃ জাহাঙ্গীর আলম মিলন (৩৫) নামের ১ যুবককে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এর নেতৃত্বে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টারদিকে উপজেলার কালুরপাড়া গ্রামের কাজিম উদ্দিনের ছেলে মিলনকে মাদক সহ হাতেনাতে আটক করা হয়। র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল এবং বিদেশী মদ অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

এছাড়াও সোমবার পৃথক অভিযানে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন রুপ নারায়নপুর গ্রামের মোঃ আসমাউল হোসেন এর টিনশেড বসত ঘড়ের শয়ন কক্ষ হতে ২৬৮ বোতল ভারতীয় মাদক ফেন্সিডিল সহ ২ জনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব।র‌্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে সোমবার ভোর ৫ টার সময় বিশেষ অভিযান পরিচালনা করে ধামইরহাট উপজেলার রুপ নারায়ণপুর গ্রামের মোঃ আবুল খায়েরের ছেলে মোঃ আসমাউল হোসেন (২৮) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বহরমপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত শরীফ উদ্দিনের ছেলে মোঃ মোশারফ হোসেন (৩৬) কে ভারতীয় মাদক ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পরস্পর যোগসাজসে অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো বলে স্বিকার করেছেন আটককৃতরা।

এব্যাপারে আটককৃত মোট ৩ জনের বিরুদ্ধে নওগাঁর ধামইরহাট থানায়  মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ