দেশকে জঙ্গিদের স্বর্গ রাজ্যে পরিণত করেছিল বিএনপি-জামায়াত : প্রধানমন্ত্রী

অন্যদৃষ্টি অনলাইন
রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ১২:২৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশকে জঙ্গিদের স্বর্গ রাজ্যে পরিণত করেছিল বিএনপি-জামায়াত। যা দমনে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে র‍্যাব। হলি আটিজানের পর এখনো দেশের কিছু তরুণকে বিপথগামী করার চেষ্টা করা হচ্ছে যা প্রতিরোধে র‍্যাব সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

র‍্যাবের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার (১৯ মার্চ) রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সংস্থাকেই আরও সজাগ থাকতে হবে। অবশ্যই বন্ধ করতে হবে কিশোর গ্যাং এর উত্থান।

রমজান সংজমের হলেও এই মাসেই কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার লোভে পণ্য মজুদ ও ভেজাল পণ্য বাজারে আনে।  এদের মোকাবেলায় র‍্যাব সফলভাবে কাজ করছে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা বার্ষিকীর দরবারে যোগ দিয়ে বলেন, জঙ্গিবাদ এবং চোরাচালান বন্ধে ভূমিকা পালন করতে গিয়ে এই বাহিনী অনেক সদস্য জীবন দিয়েছেন।

ভেজাল বিরোধী অভিযানসহ বিভিন্ন ক্ষেত্রে কার্যক্রমের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, কিশোর গ্যাং অবশ্যই বন্ধ করতে হবে এর জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি ভূমিকা পালন করতে হবে অভিভাবক এবং  শিক্ষকদের।

কিছু দেশবিরোধী শক্তি আছে যারা বিদেশীদের কাছে গিয়ে নালিশ করে আর্থিকভাবে লাভবান হয়। দেশের বিরুদ্ধে যারা এ ধরনের অপপ্রচার চালায় তাদেরকে চিহ্নিত করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আত্মমর্যাদা এবং আত্মবিশ্বাস নিয়ে চলতে র‍্যাব সদস্যদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com