নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

দুর্নীতিবাজ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের সাথে কোনো আপস নেই: স্থানীয় সরকারমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি
শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৮:৫৬ পূর্বাহ্ন

দুর্নীতিবাজ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের সাথে কোনো আপস নেই বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা জানান।

মন্ত্রী বলেন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান, সবাই আল্লাহর সৃষ্টি মানুষ। আল্লাহ সবার পালনকর্তা এবং রিযিকদাতা। অন্য ধর্মাবলম্বীদেরকে নির্যাতন করার অধিকার আল্লাহ কাউকে দেননি। রাষ্ট্রের নাগরিক হিসেবে সকল ক্ষেত্রে সংখ্যালঘু সম্প্রদায়েরও সমান অধিকার রয়েছে। তাদের উপর অন্যায়-অবিচার করাকে রাষ্ট্র সমর্থন করে না। বরং যারা এমনটি করবে, তারা দেশের শত্রু, ইসলামের শত্রু, মানবতার শত্রু।’

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘ভালো কাজে আমার শতভাগ সমর্থন পাবেন। কিন্তু যারা অন্যের সম্পত্তি দখল করবে, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজি করবে, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন করবে, ছাত্রদেরকে শিক্ষার অধিকার থেকে বঞ্চিত করবে, তাদের সাথে কোনো আপস করা হবে না। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

মনোহরগঞ্জ সরকারি কলেজ ও উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ৩ নং হাসনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহীন জিয়া, শফিকুর রহমান, আমির হোসেন, আবুল বাশার, জানে আলম, মহিন উদ্দিন, মাসুদুল আলম, এম এইচ নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সহ-সভাপতি বেলায়েত হোসেন ইকবাল প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপজেলার প্রত্যেক ইউনিয়নের বিপুল সংখ্যক নেতা-কর্মীর সমাগম ঘটে এবং মিছিলে মিছিলে প্রকম্পিত করে তোলা মনোহরগঞ্জ এলাকা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ