নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন

ঢাকার উইকেট স্পিন সহায়ক হবে: রিজওয়ান

ক্রীড়া প্রতিবেদক
মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৮:৫৮ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ার বিপক্ষে ফাইনালের আগে হাসপাতালে ছিলেন মোহাম্মদ রিজওয়ান। ৩৬ ঘণ্টা ছিলেন হাসপাতালে। ফাইনালে নেমে দুর্দান্ত ব্যাটিং করেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান। সব মিলিয়ে ৬ ম্যাচে রান করেন ২৮১। সর্বোচ্চ অপরাজিত ৭৯।

এক পঞ্জিকাবর্ষে তিনি ১৭৪৩ রান করে নতুন রেকর্ড গড়েছেন। আগের রেকর্ড ছিল ক্রিস গেইলের ১৬৬৫ রান। বিশ্বকাপের দুর্দান্ত পারফরমার এখন ঢাকায়। পাকিস্তান ক্রিকেট দল তিন ম্যাচের টি-২০ সিরিজ ও দুটি টেস্ট খেলতে এখন ঢাকায়। রিজওয়ানও ঢাকায়। যদিও দলনায়ক বাবর আজম ও বর্ষিয়ান শোয়েব মালিক আজ আসবেন। গতকাল পাকিস্তান অনুশীলন করেছে আঁটোসাঁটো পরিবেশে। হোটেলে শুয়ে কাটিয়েছেন রিজওয়ান। আজ দলের সঙ্গে অনুশীলন করবেন বলেন রিজওয়ান, ‘আমি এখন আগের চেয়ে ভালো বোধ করছি।

ইনশাআল্লাহ আগামীকাল (আজ) অনুশীলনে যোগ দিব।’ সফরে টি-২০ সিরিজের ম্যাচ তিনটি যথাক্রমে ১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পরের দিনই ঢাকায় চলে আসে পাকিস্তান। গতকাল সকাল ১০টায় অনুশীলন অন্তবর্তীকালীন কোচ সাকলাইন মুশতাকের তত্বাবধানে।

রিজওয়ান ঢাকায় আসে তার প্রিয় ‘সাদা’ বালিশ নিয়ে। বালিশ বোগলদাবা করে আসা তার ছবিটি ভাইরাল হয়েছে। টি-২০ বিশ্বকাপের পর এই প্রথম সিরিজ খেলতে কোনো দল ঢাকায় এসেছে। বিশ্বকাপের আগে ঢাকায় ৫টি করে টি-২০ ম্যাচের সিরিজ খেলেছে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। সিরিজ দুটিতে ব্যাটসম্যানদের রানের জন্য লড়াই করতে হয়েছে। স্পিনাররা দাপুটে বোলিং করেছেন। বিষয়টি পাকিস্তানের অন্যতম তারকা ব্যাটসম্যান রিজওয়ান খুব ভালো করেই জানেন, ‘গত কয়েকদিনের পর্যালোচনায় দেখা গেছে এখানকার উইকেটে স্পিনাররা বাড়তি সুবিধা পান। উইকেটে বলও ঘুরে অনেক। আমরা প্রস্তুত।’

টি-২০ সিরিজ শেষ করে দুটি টেস্ট খেলে দেশে ফিরে যাবে পাকিস্তান ক্রিকেট দল।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ