নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন পোরশার ফারুক হোসেন

এনামুল হক, নিজস্ব প্রতিবেদক,(নওগাঁ) পোরশা।
সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নওগাঁ জেলা পরিষদ সদস্য পোরশা ওয়ার্ড থেকে মোঃ ফারুক হোসেন কে যাচাই-বাছাই শেষে বৈধ একমাত্র সদস্য ঘোষনা করেছেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার জনাব মেহেদী হাসান পিএএ।

জানা গেছে, ফারুাক হোসেন দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগ রাজনীতির সঙ্গে জড়িত থেকে টানা দ্বিতীয় বারের মতো পোরশা উপজেলার ২নং তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সদস্য নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় ফারুক হোসেন বলেন, আমি শত প্রতিকুলতার মাঝেও আওয়ামীলীগ তথা নৌকার সঙ্গে থাকার কারনে মাননীয় মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি আমাকে এই সম্মাননা দিয়েছেন। আমি মন্ত্রী মহোদয় সহ পোরশা থানা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা ও সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম ও সাধারন সম্পাদক আলহাজ্ব মোফাজ্জল হোসেন মোল্লা নবনির্বাচিত সদস্য ফারুক হোসেন কে অভিনন্দন জানিয়েছেন।

তফশিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল বৃহস্পতিবার, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের সময় শেষ হলে রিটার্নিং কর্মকর্তারা একক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করবেন।

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। শেষ দিন বৃহস্পতিবার তিনি ছাড়া আর কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। এদিকে ১১টি সাধারণ ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৪৯ জন। সদস্য পদে চারটি সংরক্ষিত ওয়ার্ডের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৬ জন। নওগাঁ সদর উপজেলা নির্বাচন অফিসার মো. রুহল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ