নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২১, ০১:৩০ অপরাহ্ন

জম্মু-কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে লস্কর-ই-তাইয়্যেবার ৩ গেরিলা নিহত

অন্যদৃষ্টি ডেস্ক
বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৯:২৭ পূর্বাহ্ন

জম্মু-কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে লস্কর-ই-তাইয়্যেবার- (দ্য রেজিস্ট্যান্স ফ্রন্ট)তিন গেরিলা নিহত হয়েছে।

মঙ্গলবার শোপিয়ান জেলায় ওই সংঘর্ষ হয়। পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে অস্ত্র ও গুলিবারুদসহ আপত্তিজনক সামগ্রী উদ্ধার করা হয়েছে। এদের একজনকে শনাক্ত করা হয়েছে এবং বাকিদের খোঁজ চলছে। গতকাল (সোমবার) ইমামসাহেব এলাকার তুলরানে শোপিয়ান এনকাউন্টার শুরু হয়েছিল।

আজ এনডিটিভি হিন্দি ওয়েবসাইট জানিয়েছে, নিহত সন্ত্রাসীদের মধ্যে একজন হলেন মুখতার শাহ, যিনি শ্রীনগরে বিহারের হকার বীরেন্দ্র পাসওয়ান হত্যার সঙ্গে জড়িত ছিলেন।

সোমবার সন্ধ্যায় নিরাপত্তা বাহিনী খবর পেয়েছিল শোপিয়ানের তুলরানে গেরিলারা লুকিয়ে আছে। এরপরে সেনাবাহিনী, আধাসামরিক বাহিনী সিআরপিএফ এবং পুলিশ ঘেরাও ও তল্লাশি অভিযান শুরু করে। নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে গেরিলাদের উদ্দেশ্যে আত্মসমর্পণের জন্য বারবার আবেদন করা হয়েছিল। কিন্তু গেরিলারা নিরাপত্তা বাহিনীর আবেদনকে উপেক্ষা করে তাদের উপর গুলিবর্ষণ শুরু করে। সংঘর্ষে তিনজন গেরিলা নিহত হয়েছে। নিহতদের কাছ থেকে গোলাবারুদ ও অস্ত্র পাওয়া গেছে। বর্তমানে এলাকায় তল্লাশি অভিযান চলছে।

কাশ্মীর পুলিশের মহাপরিদর্শক আইজিপি বিজয় কুমার বলেন, জম্মু-কাশ্মীরের শোপিয়ান এনকাউন্টারে তিনজন সন্ত্রাসী নিহত হয়েছে। তাদের মধ্যে একজন গান্দেরবলের মুখতার শাহ নামে পরিচিত। সে বিহারের এক হকার বীরেন্দ্র পাসওয়ানকে হত্যার পর শোপিয়ানে চলে এসেছিল। অন্যদিকে, আজ হিন্দি গণমাধ্যম ‘আজতক’জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৬ সন্ত্রাসী নিহত হয়েছে। অনন্তনাগ, বান্দিপোরা ও শোপিয়ানে এসব সংঘর্ষ হয়। পুলিশ সূত্রে প্রকাশ, গত ৩০ ঘণ্টায় নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসীদের মধ্যে ৫ টি সংঘর্ষ হয়েছে। -পার্সটুডে

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ