জমিজমা নিয়ে বিরোধে বাবাকে ছেলের ছুরিকাঘাত

চুয়াডাঙ্গা প্রতিনিধি
শুক্রবার, ৫ মে, ২০২৩, ১০:০৫ অপরাহ্ন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে সিরাজুল মল্লিক (৮৭) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে জখম করেছে তারই ছেলে ইয়াহিয়া আলী (৪৫)।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে আলমডাঙ্গার উপজেলার খাদিমপুর ইউনিয়নের মাঝহাট গ্রামে এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় সিরাজুল মল্লিককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়  সূত্রে জানা যায়, গতকাল রাত ১০ টার দিকে বৃদ্ধ সিরাজুল ইসলাম  তার শরিকের জমির প্রাপ্য ভাগ নিয়ে ছেলেদের সঙ্গে কথা বলছিলেন। এসময় তার মেজ ছেলে ইয়াহিয়া তার প্রাপ্য জমির থেকে নিজের জন্য বেশি জমি দাবি করে। কিন্তু সিরাজুল তাতে রাজি না হলে দুজনের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে ইয়াহিয়া একটি দেশীয় ছুরি দিয়ে সিরাজুলকে আঘাত করে। ছুরির আঘাতে সে গুরুতর জখম হলে পরিবারের সদস্যরা সিরাজুলকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে সার্জারি বিভাগে ভর্তি রাখেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গোলাম মোর্শেদ জানান, রাতে রক্তাক্ত অবস্থায় সিরাজুল জরুরি বিভাগে আসে। তার শরীরে ছুরি জাতীয় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জখমের স্থানে ২০ টি সেলাই দেওয়া হয়েছে। জরুরী  বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি রাখা হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


আরো সংবাদ
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com